নয়াদিল্লি: দেশের জন্য লড়াই, বহু মানুষের জীবন রক্ষা, নিজের জীবন দান, এক স্বাধীন ভারত গড়ার স্বপ্ন তিনি দেখেছিলেন। অবশেষে সেই স্বপ্ন পূরণ করে এক সুন্দর ভারত উপহার দিয়েছিলেন ভারতবাসীকে। তিনি হলেন মোহন দাস করমচাঁদ গান্ধী। আজ তাঁর শুভ জন্মদিন।

দেশ জুড়ে পালিত হচ্ছে তাঁর জন্মদিন। আর সেই তালিকা থেকে বাদ পড়েনি সেলেবরাও। বরুণ ধাওয়ান এবং অনুষ্কা শর্মা এক অভিনব কায়দায় শ্রদ্ধা জানালেন গান্ধীজিকে। তাদের পরবর্তী ছবি ‘সুঁই ধাগা’ টিজার লঞ্চ করে গান্ধীজি কে জন্মদিনে শুভেচ্ছা জানালেন তাঁরা।

‘সুঁই ধাগা’ ছবিটির পরিচালনায় রয়েছেন শরত কাটরিয়া। এই ছবির গল্প গান্ধীজির ভারত স্বাধীনের ইতিহাসকে কেন্দ্র করে। এছাড়াও এই ছবিতে বেশ কিছু রোল মডেল কে দেখা যাবে যাদের এই দেশের প্রতি নানা অবদান রয়েছে। বরুণ জানিয়েছেন গান্ধীজি থেকে মোদীজি সকলেরই গল্প থাকবে এই ছবিতে। এমনকি ইন্সটাগ্রামে এই ছবি পোষ্ট করে তিনি লিখেছেন “ভারত নির্মাতা বাপু কে ‘সুঁই ধাগা’ টিমের তরফ থেকে সেলাম” ।

অনুষ্কা জানিয়েছেন এই ছবি একেবারে আলাদা প্রথম এই রকম চরিত্র পেয়ে খুব ভালো লাগছে। গতকাল মুক্তি পেয়েছে ছবির টিজার। এর মধ্যে প্রায় ৩ হাজারের বেশি লোকের নজর কেড়েছে টিজারটি।