মুম্বই- এখনও পর্যন্ত পর্দায় একসঙ্গে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে দেখেনি দর্শক। অফ স্ক্রিন রসায়নের জন্যই তাঁরা হিট জুটি। বি-টাউনে কান পাতলেই তাই শোনা যায়, খুব শীঘ্রই নাকি চার হাত এক হতে চলেছে দুজনের। কিন্তু এরই মাঝে কি ফের কোনও তৃতীয় ব্যক্তির আগমন হল! কানাঘুষো খবর, অভিনেত্রী বাণী কাপুর নাকি রণবীরের প্রেমে পড়েছেন। আর তার পর থেকেই জল্পনা শুরু হয়েছে।

শুদ্ধ দেশি রোম্যান্স ছবি দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন বাণী। তার পরে রণবীর সিং-এর বিপরীতে বেফিকরে ছবিতেও ছিলেন তিনি। কিন্তু সে ভাবে ছাপ ফেলতে পারেননি তিনি। কিন্তু সম্প্রতি মুক্তি প্রাপ্ত ওয়ার ছবিতে প্রশংসিত হয়েছে বাণীর অভিনয়। ওয়ার-এর কাজ শেষ হতেই তিনি রণবীর কাপুরের বিপরীতে শামসেরা ছবির শ্যুটিং-এ মন দিয়েছেন। আর এই ছবির কাজ করত গিয়েই নাকি রণবীরের প্রেমে পড়েছেন বাণী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জিজ্ঞাসা করা হয় বাণী কাপুরকে। মুখে কিছু না বললেও, রণবীরের প্রসঙ্গে এমন ভাবে বাণী ব্লাশ করেন, তাতেই জল্পনা শুরু হয়। বাণী বলেন, রণবীরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ও খুবই স্বাভাবিক ও বিনয়ী। ওকে দেখে মনে হয় না যে ও এত বড় মাপের অভিনেতা এবং এত ভাল ছবিতে অভিনয় করেছেন। রণবীরের সঙ্গে কাজ করা সত্যিই খুব সহজ। ওর সঙ্গে কাজ করে আমি অভিনেত্রী হিসেবে উন্নত হয়েছি।

এই খবর ছড়িয়ে পড়তেই আলিয়ার ভক্তদের কপালে ভাঁজ পড়েছে বলে শোনা যাচ্ছে। রণবীরের রেকর্ডই চিন্তায় ফেলে দিচ্ছে। এক সময়ে দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্কে থাকতেও এক রকমের প্রতারণা করেই ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন রণবীর। তার পরে একই ভাবে দীর্ঘদিন ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে থেকে তা ভেঙে দিয়েছিলেন তিনি। এই মুহূর্তে আলিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। দুজনের পরিবারও সম্পর্কে ভাল ভাবেই জড়িয়ে। শোনা যায় খুব শীঘ্রই বিয়ে করবেন দুজনে। কিন্তু রণবীরের হঠাৎ হঠাৎ প্রেমে পড়া ও প্রেমিকা বদলানোর রেকর্ডে বেশ চিন্তায় এই জুটির ভক্তরা। তবে আলিয়াও নিরাপত্তাহীনতায় ভুগছেন কি না, সেটাই দেখার।