উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয় কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানা গিয়েছে বেশ কিছু অসিক্ষক পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে।

জানানো হয়েছে hostel attendent, library assistant সহ বেশ কয়েকটি পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের ইন্টার ভিউতে যোগ দিতে জানানো হয়েছে। ইন্টার ভিউয়ের তারিখ ১৪.১.২০২১।

electrician cum pump operator পদের জন্য রয়েছে ১ টি শূন্য পদ। প্রার্থীদের এই পদে আবেদনের জন্য কমপক্ষে উচ্ছ মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে। জানানো হয়েছে আই টি আই পাশ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। ৪০ বছরের মধ্যে প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন মাসিক ১১ হাজার করে দেওয়া হবে।

hostel assiatant পদের জন্য রয়েছে ৩ টি শূন্য পদ। প্রার্থীদের কমপক্ষে ক্লাস ৮ পাশ করতে হবে বলে জানানো হয়েছে। এছাড়া প্রার্থীদের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে বলে জানানো হয়েছে। মাসিক বেতন ৯ হাজার হবে।

library assistant পদের জন্য রয়েছে ১ টি শূন্য পদ। প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। কম্পিউটার জানতে হবে। ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। প্রার্থীদের মাসিক ১২ হাজার বেতন দেওয়া হবে।

নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে। প্রার্থীদের দ্রুত প্রয়োজনীয় কাগজ নিয়ে ইন্টার ভিউতে যোগ দিতে জানানো হয়েছে।

ইন্টার ভিউয়ের তারিখ academic building college of agriculture uttar banga krishi viswavidyalaya majhian po patriam dist dakshin dinajpur pin 733133

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।