- Advertisement -

নয়াদিল্লি: রিলায়েন্স জিও ‘ধন ধনা ধন’ অফারের পর এবার নিয়ে এল আর এক নতুন অফার। গ্রাহকদের কাছে শুধু থাকতে হবে একটি ভিভো স্মার্ট ফোন। তাহলেই তারা পাবেন ১৬৮ জিবি পর্যন্ত ফ্রি 4G ডেটা। ভিভো জিও ক্রিকেট ম্যানিয়ার অফারেই এই সুবিধা পাবেন ভিভো স্মার্টফোন ব্যবহারকারীরা।

এই অফারটি পেতে গেলে ভিভো স্মার্টফোন ব্যবহারকারীদের শুধু আইপিএলে নিজেদের পছন্দের টিম বাছতে হবে এবং তারপর জিও নম্বর থেকে একটি মেসেজ পাঠাতে হবে। এভাবেই এই অফারের জন্য রেজিস্টার করতে পারবেন ব্যবহারকারীরা। পছন্দের দল, জিতবে, হারবে নাকি ম্যাচ ড্র হবে তার উপর ভিত্তিও করেই ফ্রি ডেটা পাবেন গ্রাহকরা। পছন্দের দল জিতলে ৩ জিবি ডেটা, ড্র হলে ২ জিবি ডেটা এবং হেরে গেলে ১ জিবি ডেটা পাবেন ভিভো স্মার্টফোন ব্যবহারকারীরা। সেরকমই পছন্দের ক্রিকেট টিম যদি কোয়ালিফায়ারে পৌঁছলে ফ্রি ডেটার পরিমাণ দ্বিগুণ করে দেওয়া হবে। আবার সেই টিম যদি ফাইনালে পৌঁছয়ে বা জিতে যায় তাহলে যথাক্রমে তিনগুণ এবং চারগুণ বাড়িয়ে দেওয়া হবে ফ্রি ডেটার পরিমাণ। এরকম ভাবে পছন্দের টিম যদি খেলা যেতে তাহলে শেষে সর্বোচ্চ ১৬৮ জিবি পর্যন্ত 4G ফ্রি ডেটা পেতে পারবেন গ্রাহকরা।

- Advertisement -

কিন্তু শুধু জিও সিম থাকলেই হবে না এই অফারটি পেতে গেলে দরকার একটি ভিভো স্মার্টফোনও। গত ৫ এপ্রিল থেকে ভিভো জিও ক্রিকেট ম্যানিয়া অফারটি শুরু হয়েছে এবং আগামী ১০ মে পর্যন্ত চলবে এই অফার। তবে ৩০ এপ্রিলের পর যারা এই অফারটির জন্য রেজিস্টার করবেন তারা ফ্রি ডেটার অর্ধেক ডেটা অবধি পেতে পারবেন। ভিভো জিও ক্রিকেট ম্যানিয়া অফারের অন্তর্গত এই ফ্রি ডেটা আগামী ১০টা রিচার্জের মাধ্যমে যুক্ত হয়ে যাবে। তবে যারা ৩০৩ টাকা ও তাঁর বেশি টাকা দিয়ে রিচার্জ করেছিলেন তারাই শুধু এই সুবিধা নিতে পারবেন।

এছাড়া রিলায়েন্স জিও গ্রাহকরা ১৫% শতাংশ ছাড় পাবে বলে ঘোষণা করেছে এয়ার এশিয়া। আগামী ২০ জুন থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে যারা এয়ার এশিয়ার ফ্লাইটে যাতায়াত করবেন তারাই শুধু ১৫% শতাংশ ছাড় পাবে। এয়ার এশিয়া অ্যাপে একটি বিশেষ কোডের মাধ্যমে ফ্লাইট বুক করলে তবেই এই সুবিধা পাওয়া যাবে।