ফরিজাবাদ: নিজের নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হল মদ্যপ বাবা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, উত্তর প্রদেশের বাহরিচ জেলার একটি গ্রামে। নিগৃহীতার মায়ের অভিযোগের ভিত্তিতে, সোমবার পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে, কোতোয়ালির দেহাত থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িতে স্ত্রী’র অনুপস্থিতিতে এদিন নিজের নাবালিকা মেয়েকে পানীয়ের লোভ দেখিয়ে, ধর্ষণ করে বছর ৬৫-র ওই ব্যক্তি।

ঘটনার সময় বাবার বাড়িতে গিয়েছিলেন অভিযুক্তের স্ত্রী। সেই সুযোগে মদ্যপ অবস্থায় নিজের মেয়েকে ধর্ষণ করে ধৃত ওই ব্যক্তি। পরে তিনি বাড়ি আসলে মায়ের কাছে গোটা বিষয়টি খুলে বলে ওই নাবালিকা। জানা গিয়েছে নাবালিকার অভিযোগের ভিত্তিতে সোমবারই দেহাত থানায় স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

দেহাত থানার পুলিশ সুপার টিএন দুবে জানান, নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

টিএন দুবে আরও জানান, নির্যাতিতার মেডিকেল পরীক্ষার রিপোর্ট ইতিমধ্যে লখনউ ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।