স্টাফ রিপোর্টার, কলকাতা: নবান্নে সাংবাদিক সম্মেলনের মধ্যে বারবার বেজে উঠছে ফোন। অচেনা নম্বর থেকে ২২বার মিসড কল থেকে বিরক্ত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কে ফোন করছে তাঁকে খুঁজে বের করার নির্দেশ দিলেন পুলিশ কমিশনারকে। মুখ্যমন্ত্রীর নির্দেশে এই ঘটনার তদন্ত শুরু করল কলকাতা পুলিশ।

বুধবার নবান্নে বিকেল ৪টে থেকে ৫টা’র মধ্যে দুটি অচেনা নম্বর থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত ফোন নম্বরে অনবরত কল আসে। বারবার ফোন বেজে ওঠায় বিরক্ত হন মুখ্যমন্ত্রী। এরপর সবার সামনেই কলকাতার পুলিশ কমিশনারের দিকে তাকিয়ে তিনি বলেন, “অনুজ দেখো তো! কে বারবার ফোন করছে। সারাক্ষণ আমার লাইনটা ব্যস্ত রেখে দিচ্ছে।”

ফাইল ছবি

মুখ্যমন্ত্রীর কথায়, অন্তত নাকি ২২ বার ফোন এসেছে অজানা নম্বর থেকে। মুখ্যমন্ত্রী এ কথা বলার পরই দেখা যায়, মুখ্য সচিব রাজীব সিনহা তাঁকে উদ্দেশ করে হাল্কা মেজাজে বলছেন, “আপনি খুব পপুলার তো তাই ফোন আসছে!” কে এতবার মুখ্যমন্ত্রীকে ফোন করছেন, সেটা বের করতে বিশেষ টিম গঠন করে তদন্ত শুরু করেছে পুলিশ। যে নম্বরগুলো থেকে ফোন এসেছিল তার কোনটাই মুখ্যমন্ত্রীর পরিচিত কেউ নন বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প