নয়াদিল্লি:‌ কেন্দ্রীয় সরকারের আরও এক মন্ত্রী করোনা আক্রান্ত হলেন। এবার করোনা থাবা বসিয়েছে কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতের শরীরে। বৃহস্পতিবার নিজেই টুইট করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন মোদী মন্ত্রিসভার এই সদস্য। হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

উদ্বেগ বাড়াচ্ছে করোনা। গত ২৪ ঘণ্টায় রেকর্ড ব্রেক মারণ ভাইরাসের। একদিনে প্রায় ৭০ হাজার মানুষ নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন। কেন্দ্রীয় মন্ত্রিসভাতেও থাবা বসিয়েছে করোনা। গত কয়েকমাসে একের পর এক কেন্দ্রীয় মন্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন।

এবার সেই তালিকায় নবতম সংযোজন কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। টুইটে এদিন তিনি লিখেছেন, ‘শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করিয়েছিলাম। আমার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হচ্ছি।’

নিজে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদেরও আইসোলেশনে থাকতে এবং করোনা পরীক্ষা করাতে আবেদন করেছেন এই কেন্দ্রীয় মন্ত্রী। এর আগেও করোনা আক্রান্ত হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। করোনা থাবা বসিয়েছে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন সিং মেঘওয়াল, কৈলাস চৌধুরি, শ্রীপদ নায়েকের শরীরে।

দিন কয়েক হাসপাতালে থেকে করোনামুক্ত হয়েছিলেন অমিত শাহ। কিন্তু ফের শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় ফের তিনি দিল্লির এইমসে ভর্তি হয়েছেন। গোটা দেশেই করোনার সংক্রমণের বিদ্যুৎ গতি। দেশে ফের রেকর্ড ব্রেক করেছে নোভেল করোনাভাইরাস।

গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৬৯ হাজার ৬৫২ জন। একদিনে দেশে করেনায় মৃত্যু হয়েছে ৯৭৭ জনের। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৮ লক্ষ ৩৬ হাজার ৯২৬। দেশে করোনায় মৃত বেড়ে ৫৩ হাজার ৯৬৬।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।