ওডিশা: দু’দিনের সফরে ওডিশায় গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সফরের দ্বিতীয়দিনে অর্থাৎ শনিবার তিনি পুরীর জগ্ননাথ মন্দির দর্শন করেছেন এবং মনভরে পুজো দিয়েছেন।

শনিবার পুরীর মন্দিরে অমিত শাহের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, ইউনিয়ন এমএসএমএই মন্ত্রী প্রতাপ সারাঙ্গি, কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী প্রহ্লাদ সিং পটেল, বিজেপির ওডিশা প্রধান অরুণ সিং এবং বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি এবং মুখপাত্র বিজয়ন্ত পান্ডা শাহ।

 

 

এদিন সকালে সকলকে সঙ্গে নিয়ে অমিত শাহ মন্দিরে প্রবেশ করে ভগবান জগ্ননাথের আশীর্বাদ নিয়েছেন। পুরী থেকে ফেরার পথে অমিত শাহ ভুবনেশ্বরে লিঙ্গরাজ মন্দিরেও যান। সকাল সাড়ে এগারটা নাগাদ তিনি গিয়েছেন বলেই জানা গিয়েছে।

একটি বেসরকারি হাসপাতাল উদ্বোধন করে তিনি ভুবনেশ্বর ছেড়েছেন বলেই জানা গিয়েছে সুত্র মারফত।

দু’দিনের সফরে ওডিশায় গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার তিনি ইস্টার্ন জোনাল কাউন্সিলের একটি বৈঠক করেছেন। ঠিক তারপরেই নাগরিকত্ব আইনের সমর্থনে ভুবনেশ্বরের জনতা ময়দানে একটি জন্সভা করেছেন।

শুক্রবারের বৈঠকে ওডিশায় নবীন পট্টনায়েকের সঙ্গে মধ্যাণভোজ সেরেছেন তিনি। সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং নীতিশ কুমার এবং কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান।