মুম্বই: ফেসবুকের প্রতি আপনার আসক্তি রয়েছে? ভাবছেন কী করে তা কাটানো যায়? এমন ভাবনা মনে আসলে এখনই তাকে বিদায় করুন। কারণ ফেসবুকের সৌজন্যে আপনি প্রতিদিন পেয়ে যেতে পারেন তিন লক্ষ টাকা।

বিশ্বাস হচ্ছে না? লাখপতি হতে চাইলে এখনই মন দিন ফেসবুকে। দেরি করলে কিন্তু হবে না। কারণ অফার সীমিত সময়ের জন্য। মন দিয়ে ফেসবুক না করলে হাত ছাড়া হয়ে যেতে পারে লাখপতি হওয়ার স্বপ্ন। অন্তত সহজে লাখপতি হওয়ার স্বপ্ন জলাঞ্জলি দিতে হবে।

এই প্রথম বার ফেসবুক ভারতে আনতে চলেছে ইন্টার‌্যাক্টিভ গেম, ‘কনফেট্টি’। চলতি মাসের ১২ তারিখে থেকে ভারতে শুরু হতে চলেছে এই নতুন অনলাইন গেম। যা খেলে আপনি প্রতি দিন জিততে পারেন নগদ তিন লক্ষ টাকা। ভারতের বিভিন্ন ভাষা এবং সংস্কৃতির মানুষদের একই ছত্রছায়ায় নিয়ে আসার জন্য এই বিশেষ উদ্যোগ নিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

সম্প্রতী দেশের বানিজ্য নগরী মুম্বইতে ফেসবুকের একটি উচ্চপর্যায়ের বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানেই এই গেমের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফেসবুকের হেড অব পার্টনারশিপ মনিশ চোপড়া বলেছেন, “মূলত ভারতের বিভিন্ন গোষ্ঠীকে এক জায়গায় নিয়ে আসাই আমাদের প্রধান লক্ষ্য। ভারতে এরকম ইন্টার‌্যাক্টিভ গেম প্রথমবার নিয়ে আসা হচ্ছে। বিষয়টি নিয়ে আমরা খুবই উৎসাহিত।”

আমেরিকা, ব্রিটেন, কানাডা, তাইল্যান্ড-সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে এই গেমটি চালু হলেও ভারতে এল এই প্রথম। এই গেম জিততে হলে আপনাকে উত্তর দিতে হবে কিছু প্রশ্নের, যা মূলত পপ কালচার নিয়েই থাকবে। সঠিক উত্তর দিতে পারলেই তিন লাখ টাকা আপনার পকেটে। বুধবার থেকে রবিবার পর্যন্ত ফেসবুকের ভিডিও প্ল্যাটফর্ম ফেসবুক ওয়াচ-এর মাধ্যমেই গেমটি খেলা যাবে বলে ফেসবুকের পক্ষ থেকে জানানো হয়েছে।