অমৃতসর: ক্যাবচালক এর হাত থেকে বাঁচতে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দিলেন দুই তরুণী। ঘটনা পাঞ্জাবের অমৃতসরের। জানা যাচ্ছে ওই চালক ২ তরুনীর মধ্যে একজনকে শারীরিকভাবে হেনস্থা করার চেষ্টা করে।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে ওই গাড়িতে তৃতীয় ১ মহিলাও ছিলেন। তাকে এলাকার স্থানীয়রা উদ্ধার করেন। এলাকার স্থানীয়রাই গাড়িটির পিছু নেন যখন তাঁরা দেখেন যে চলন্ত গাড়ি থেকে দুই তরুণী ঝাঁপ দিচ্ছেন। পুলিশ সূত্রে জানা যাচ্ছে ক্যাব চালককে গ্রেফতার করা হয়েছে।

জানা যাচ্ছে যে ওই তিন মহিলা রঞ্জিত এভেনিউ এলাকায় একটি রেস্তোরাঁয় যাচ্ছিলেন। সেই রেস্তোরায় যাওয়ার জন্য তারা এই ক্যাব বুক করেন। পুলিশ সূত্রে জানা যাচ্ছে গাড়িটি চলতে শুরু করলে চালক একজন মহিলাকে যৌন হেনস্থা করতে শুরু করে। এরপরে গাড়ির গতি সেই অভিযুক্ত চালক বাড়াতে থাকে বলে জানা যাচ্ছে। অবশেষে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেন তাঁরা।

দুজন মহিলাকে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দিতে দেখে এলাকার স্থানীয় বাসিন্দারা গাড়ির পিছু নেন। অবশেষে সেই গাড়িটিকে পাকড়াও করে তৃতীয় মহিলাকে উদ্ধার করেন তাঁরা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে গা ঢাকা দিয়ে ছিলেন গাড়ির চালক। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তাকে পুলিশ গ্রেফতার করে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I