বারাকপুর: জীবনে স্বপ্ন সবাই দেখে। সেই স্বপ্ন হয় কখনও ভালোভাবে বেঁচে থাকার, আবার কখনও হয় নিজের লক্ষ্যতে পৌঁছোনোর। এবার সেই স্বপ্নের হাত ধরে জীবনের পথে এগিয়ে চলছে দুই ট্যালেন্টেড খুদে ফুটবলার। এক স্বেচ্ছাসেবী সংস্থার হাত ধরে জার্মানির ফ্রাঙ্কফুর্ট ফুটবল ক্লাবে ফুটবল অনুশীলন করতে যাওয়ার স্বপ্ন এবার পূরণ হতে চলেছে ভাটপাড়ার দুই ক্ষুদে খেলোয়াড়ের।

দু’জনই বারাকপুর থানার অন্তর্গত ভাটপাড়ার ফুটবল ট্যালেন্ট হাণ্ট প্রতিযোগিতায়, সেরা খেলোয়াড় হিসাবে নির্বাচিত হওয়া দুই খুদে ফুটবলার।

জানা গিয়েছে, অত্যন্ত দরিদ্র পরিবারের দুই খুদে ফুটবলার দিপ্র সরকার এবং অনিকেত মাহাত ভাটপাড়ায় অনূর্ধ্ব ১৪ ফুটবল ট্যালেন্টহান্ট ফুটবল প্রতিযোগিতায় ভালো পারফরমেন্স করেছে। ট্যালেন্ট হান্ট ফুটবল প্রতিযোগিতায় ওরা দু’জন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে জার্মানি যাওয়ার সুযোগ পেয়েছে। কিন্তু এই দুটি পরিবারই অত্যন্ত গরিব হওয়ায় অত টাকা পয়সা দিয়ে ফুটবল খেলার যাবতীয় সরঞ্জাম কিনে ছেলেদের বিদেশে ফুটবল অনুশীলন করানোর ক্ষমতা নেই।

এই অবস্থায় ওই দুই খুদে ফুটবলারের পাশে এসে দাঁড়াল আরোহী নামে এক স্বেছাসেবী সংস্থা। জানা গিয়েছে ওই সংস্থার কর্ণধার বিপ্লব কুমার সিনহা নিজে বারাকপুর পুলিশ কমিশনারেটের দপ্তরে এসে অনিকেত ও দিপ্রর হাতে ফুটবল কিট তুলে দেন।

বিপ্লব বাবু আরও বলছেন,”আমরা এই দুই খুদে ফুটবলারকে আগামী দিনের বড় ফুটবলার হয়ে উঠার জন্য সব দিক থেকে সাহায্য করতে প্রস্তুত।” এছাড়াও আমরা চাই ওরা বড় হয়ে সাফল্য অর্জন করুক, দেশের নাম উজ্জল করুক।”