স্টাফ রিপোর্টার,বাঁকুড়া: নদী পেরিয়ে কাজে যাওয়ার পথে হড়পা বানের তোড়ে ভেসে গিয়ে জলে ডুবে মর্মান্তিক মৃত্যু হল দুই বৃদ্ধার। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে বাঁকুড়ার হীড়বাঁধ থানা এলাকার বহড়ামুড়ি গ্রাম পঞ্চায়েতের বেঞ্চাবনী গ্রামে।

পুলিশ জানিয়েছেন, মৃতারা হলেন লারি বাউরী (৭০) ও কাঞ্চনা বাউরী (৬০)। স্থানীয় সূত্রের খবর, অন্যান্য দিনের মতো সোমবার সকালেও লারি বাউরী ও কাঞ্চনা বাউরী শিলাবতী নদী পেরিয়ে ইন্দপুর থানা এলাকার রঘুনাথপুর-কয়াবাইদ গ্রামে কাজে যাচ্ছিলেন। সেই সময় হড়পা বানে দু’জনই ভেসে যান।

বিষয়টি স্থানীয় এক জনের নজরে আসায় গ্রামবাসীরা নদীতে তল্লাশি চালিয়ে দুই বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরে হীড়বাঁধ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করেন।

গ্রামবাসী রাখহরি বাউরী ও মৃতার এক ছেলে রঞ্জিত বাউরী ঘটনার বিবরণ দিয়ে বলেন, নদী পেরিয়েই রঘুনাথপুর-কয়াবাইদ গ্রামে আমাদের এখানকার সবাই অন্যের চাষের জমিতে কাজে যায়। এদিনও ঐ দু’জন কাজে যাচ্ছিলেন। সম্ভবতঃ একজন হড়পা বানে ভেসে যাওয়ার পর অন্যজন তাকে বাঁচাতে গিয়েই এই দূর্ঘটনা ঘটেছে। এর আগেও শিলাবতী নদী পেরোতে গিয়ে আরও জনা পাঁচেক গ্রামবাসীর জলে ডুবে মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এছাড়াও মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।

Proshno Onek II First Episode II Kolorob TV