স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: অত্যাধুনিক মানের পিস্তল সহ বাঁকুড়ায় গ্রেফতার দুই যুবক। শনিবার তাঁদের দুজনকে গ্রেফতার করে বাঁকুড়ার খাতড়া থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম শান্তনু মাহাতো ও লাল্টু বাউরী। ধৃত দু’জনই ভেদুয়া, খাতড়া বিদ্যাসাগর পল্লী ও শালুকা গ্রামের বাসিন্দা। ধৃত দুজনকে শনিবার খাতড়া মহকুমা আদালতে তোলা হয়েছে।

এই বিষয়ে খাতড়ার এসডিপিও বিবেক ভার্মা টেলিফোনে বলেন, শুক্রবার সন্ধ্যায় সিমলাপাল দিক থেকে খাতড়ার দিকে দুই যুবক মোটরবাইকে চেপে আসছিল। কাশীপুর জঙ্গলের কাছে তারা নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। তখন সেখানে কর্তব্যরত সিভিক ভল্যান্টিয়াররা তাদের উদ্ধার করে থানায় খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ আসলে তাঁদের কাছ থেকে পুলিশ অত্যাধুনিক মানের একটি পিস্তল ও কার্তুজ উদ্ধার করেছে।

এসডিপিও বিবেক ভার্মা আরও বলেন, ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হবে। কি কারণে নিজেদের কাছে তাঁরা পিস্তল রেখেছিল, এই ঘটনায় আরও কেউ যুক্ত রয়েছে কিনা সেই বিষয়ে দুজনকে জেরা করে নিশ্চিত হতে চাইছে পুলিশ।

শনিবার পুলিশের পক্ষ থেকে ধৃত শান্তনু মাহাতো ও লাল্টু বাউরীকে খাতড়া মহকুমা আদালতে তোলা হয়েছে। পুলিশ ধৃত দু’জনকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানিয়েছে।