কোচবিহার: ফের অস্ত্র উদ্ধার দিনহাটায়৷ এবার দিনহাটার কৃষি মেলা মাঠ সংলগ্ন এলাকা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। রবিবার রাতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ৷ তাঁদের কাছ থেকে চারটি ৭.৬৫ এমএম রাইফেল, ৭টি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

পঞ্চায়েত ভোটের আগে থেকেই দিনহাটার পরিবেশ উত্তপ্ত৷ বোমা, গুলিতে রক্তাক্ত হয়েছে দিনহাটা। গত এক মাসে দিনহাটার বেশ কিছু এলাকায় হানা দিয়ে বেশ কিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতেও একইভাবে দিনহাটা শহর সংলগ্ন কৃষি মেলা মাঠ এলাকা থেকে আগ্নেয়াস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করল পুলিশ।

আরও পড়ুন: কেঁপে উঠল আন্দামান, জারি সতর্কতা

দিনহাটা থানা এলাকার বাসিন্দা এই দুই যুবকের নাম হিরু রায় ও ছোটন বর্মন। তাদের কাছ থেকে চারটি ৭.৬৫ এমএম রাইফেল, ৭টি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও তিনটি মোবাইল ফোন উদ্ধার হয়৷ পুলিশের দাবি, এই অস্ত্রগুলি বিক্রি করার উদ্দেশ্যেই নিয়ে আসা হয়েছিল। সম্ভবত মুঙ্গেরে তৈরি করা হয়েছে এই রাইফেল৷

পুলিশসুপার ভোলানাথ পাণ্ডে জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এই দুই ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ এইসব সামগ্রী তারা কোথা থেকে পেল, এই ঘটনায় আর কে কে জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ৷

আরও পড়ুন: অগাস্টেই শপিং-এ পান ৮০ শতাংশ ছাড়

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.