স্টাফ রিপোর্টার,কালিয়াচক: দেশজোড়া লকডাউন। তার মধ্যোই বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট সহ দুই পাচারকারীকে গ্রেফতার করল মালদহ বৈষ্ণবনগর থানার পুলিশ।

এদিন ভোররাতে ৩৪ নম্বর জাতীয় সড়কের পিটিএস মোড় এলাকায় থেকে মাদক বোঝাই একটি গাড়ি সহ দুই পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। শনিবারই ধৃতদের মালদহ জেলা আদালতে পাঠানো হয়। যদিও গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হলো দিবাকর কুন্ডু(৩৮) ও নিরেন রায়(৩২)। তাদের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানা এলাকায়। এদিন ধৃতদের কাছ থেকে একটি নম্বর বিহীন চারচাকা গাড়ি সমেত উদ্ধার করা হয় ১৪ হাজার ইয়াবা ট্যাবলেট। তাদের দুটি মোবাইল ফোনও তদন্তের স্বার্থে নিজেদের হেফাজতে নিয়েছেন পুলিশ।

পুলিশ জানিয়েছে, লকডাউনের জেরে ৩৪ নম্বর জাতীয় সড়কে বৈষ্ণবনগর থানার পুলিশ নাকা চেকিং চালাচ্ছে। শনিবার ভোররাতে ছোট চার চাকা গাড়ি আটকে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয় ৭ টি প্যাকেট। আর প্যাকেট খুলতেই বেরিয়ে আসে ইয়াবা ট্যাবলেট। তারপরই দুই পাচারকারী সহ গাড়িটি আটক করে বৈষ্ণবনগর থানা পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওই ইয়াবা ট্যাবলেট গুলি মুর্শিদাবাদের ধুলিয়ান থেকে নিয়ে মালদহ হয়ে দক্ষিণ দিনাজপুরের হিলিতে নিয়ে যাওয়া হচ্ছিল। সেখান থেকেই বাংলাদেশে পাচার করা হতো ট্যাবলেট গুলি। ফলে এই চক্রের সঙ্গে বাংলাদেশর বড়সড় কোনও পাচার চক্রের মাথার সঙ্গে যোগাযোগ থাকতে পারে বলে প্রাথমিকভাবে মনে করছেন বৈষ্ণবনগর থানার পুলিশ। যদিও এই চক্রের সঙ্গে আর কারা,কারা জড়িত সেই বিষয়ে ধৃতদের কাছ থেকে এখনও কোনও সদুত্তর পাইনি পুলিশ।

Proshno Onek II First Episode II Kolorob TV