নয়াদিল্লি: জনপ্রিয় কমিক মারভেল সিরিজের ভক্ত নন এমন মানুষ পাওয়া যায় না। ইতিমধ্যে হলিউড সিরিজে একের পর এক মারভেল সিরিজ। যা নিয়ে খুশি সাধারণ দর্শক। আর এবারে গ্রাহকদের জন্য আনা হয়েছে নয়া চমক। tvs ntorq 125 এর একটি টিজার সামনে আনা হয়েছে। আর তারপরেই বোঝা গিয়েছে জনপ্রিয় মারভেল সিরিজের উপরে ভিত্তি করে আনা হয়েছে এই নয়া স্কুটার।

জানানো হয়েছে ক্রেতাদের জন্য দ্রুত আনা হবে এই স্কুটার। iron man, black panther, captain america গ্রাফিক্স যুক্ত এই স্কুটার দ্রুত আনা হবে। মূলত তিনটে আলাদা রঙে আনা হবে এই স্কুটার এমনটা জানা গিয়েছে। এই স্কুটারের দাম রাখা হয়েছে ৭৭৮৬৫ টাকা।

জানা গিয়েছে এটি ntorq এর সব থেকে দামী মডেল। এই এডিশনে থাকবে জনপ্রিয় কমিক্সের ছোঁয়া। যা থেকে মনে করা হচ্ছে ক্রেতাদের কাছে এটি যথেষ্ট আকর্ষণের বিষয় হবে। জানা গিয়েছে এটি তিনটে আলাদা রঙ এ আনা হয়েছে। অর্থাৎ সব মিলিয়ে এই নয়া স্কুটারে থাকছে আকর্ষণীয় চমক।

তবে এই এডিশনে কোন রকম পরিবর্তন করা হয়নি। এতে থাকছে ১২৪.৮ সিসি এয়ার কুলড ফুয়েল ইঞ্জেকটেড ইঞ্জিন। এছাড়া এটি ৯.১ বি এইচ পি শক্তি এবং ১০.৫ এন এম টর্ক আউটপুট দেয়। এছাড়া এতে থাকছে race edition স্কুটারের মত একাধিক ফিচার। এছাড়াও রয়েছে এক ঝাঁক নতুন ফিচার। যা সুবিধা দেবে গ্রাহকদের। এছাড়া এই স্কুটারে থাকছে ডিস্ক ব্রেকের সুবিধাও। এখন দেখার এই স্কুটার কতটা জনপ্রিয় হয় গ্রাহকদের কাছে। কারণ এই মুহূর্তে গ্রাহকদের কাছে একাধিক স্কুটার রয়েছে। তার মধ্যে এই নয়া স্কুটার কতটা জনপ্রিয় হয় তাই দেখার।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।