নিউ ইয়র্ক: বিশ্বজুড়ে করোনা প্রকোপের জেরে বেশীরভাগ মানুষ ইতিমধ্যে বাড়ি থেকে কাজ করছেন। এই অবস্থাতে ঘটল এক অদ্ভুত ঘটনা। এক জনপ্রিয় নিউজ চ্যানেলের সঞ্চালক নগ্ন অবস্থাতে ধরা পড়লেন তাঁর স্ত্রীর শেয়ার করা ভিডিওতে।

চ্যানেলের সঞ্চালক ক্রিস কুমও তাঁর স্ত্রীর ইন্সটাগ্রামে ভিডিওতে দেখা দিলেন নগ্ন অবস্থাতে। তবে স্ব ইচ্ছাতে নয়। দুর্ঘটনাবশত ঘটেছে এই ঘটনা। যদিও দ্রুত ভিডিওটি সরিয়ে নেওয়া হয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে ওই সাংবাদিকের স্ত্রী নিজের যোগাসনের ভিডিও রেকর্ড করছিলেন। আর তার কিছুটা দুরে দাঁড়িয়েছিলেন ক্রিস। যদিও প্রায় নগ্ন অবস্থাতে দাঁড়িয়ে ছিলেন।

কিন্তু তাঁর স্ত্রী ভিডিও করার সময় খেয়াল করেননি ভিডিওতে তার স্বামীকেও দেখা যাচ্ছে। আপলোড করার পরে বুঝতে পেরে তাড়াতাড়ি সেটি মুছে দেন। এই লক ডাউনে নিজের বাড়ি থেকেই সংবাদ পরিবেশন করছিলেন ওই সঞ্চালক। কিন্তু এটা বুঝতে পারেননি তিনি নিজেই এভাবে শিরোনামে চলে আসবেন। অল্পক্ষনের ওই ভিডিও থেকেই দ্রুত অনেকে স্ক্রিন শট নিয়ে নিয়েছিলেন।

আর পরে তা দ্রুত ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। অনেকে দেখে মজা পেয়েছেন। আবার অনেকে বিষয়টিতে সেভাবে কোনও গুরুত্ব দেয়নি। এর আগে তার করোনা উপসর্গ দেখা গিয়েছিল পরীক্ষাতে সংক্রমণ ধরা পড়েছিল। তারপর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তবে তার অন্য শারীরিক সমস্যাও রয়েছে। তবে তিনি ভালো আছেন বলে জানিয়েছেন। কিন্তু শ্বাসকষ্ট জনিত বেশ কিছু সমস্যা রয়েছে। তবে তা নিয়েও বাড়ি থেকে কাজ করছেন।

সপ্তম পর্বের দশভূজা লুভা নাহিদ চৌধুরী।