মুম্বই: ফের বলিউডে মৃত্যু সংবাদ। কুশল পাঞ্জাবির মৃত্যুর শোক কাটতে না কাটতেই প্রকাশ্যে এল আরও এক অভিনেত্রীর আত্মহত্যার খবর। এনডিটিভি সূত্রে খবর, আত্মহত্যা করেছেন অভিনেত্রী সেজল শর্মা। যার কারণ নিয়ে শুরু হয়েছে ধন্দ।

টাইমস অব ইন্ডিয়ার কাছে এখবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন, সেজলের সহ অভিনেতা অরু কে বর্মা। তিনি বলেছেন, ‘হ্যাঁ এটা সত্যি। আমি খবরটা শুনে শকড। আমি এখনও এই খবরটা বিশ্বাস করতে পারছি না।” পাশাপাশি তিনি জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তাঁর ১০ দিন আগেই দেখা হয়েছিল। রবিবারও হোয়াটসঅ্যাপে তাঁর সঙ্গে চ্যাট হয় বলেও জানান তিনি।

বর্মা বলেন, অভিনেত্রীর পরিবার সকালে এই আত্মহত্যার ঘটনা আবিষ্কার করে। কিন্তু বর্মা নিজে জানিয়েছেন, তিনি মনে করেন এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে। তিনি জানিয়েছেন, অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্নের জন্য তাঁর পরিবার দেহ উদয়পুরে নিয়ে গিয়েছে।

কেন এই আত্মহত্যার পথ অভিনেত্রী বেছে নিলেন সে সম্পর্কে এখনও কোনও পোক্ত প্রমাণ বা খোঁজ পাওয়া যায়নি। রিপোর্টে দাবি করা হয়েছে, হয়তো নিজের ব্যক্তিগত কারণের জন্যই এই চরম সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

‘দিল তো হ্যাপি হ্যায় জি’-র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সেজল। ওই সিরিয়ালে সিম্মি খোসলার চরিত্রে অভিনয় করেছিলেন সেজল। এর পাশাপাশি ‘আজাদ পারিন্দে’র মতো ওয়েবসিরিজেও কাজ করেছেন তিনি। আমির খান, রোহিত শর্মা, হার্দিক পপাণ্ডিয়ার মতো তারকাদের সঙ্গেও বিজ্ঞাপনী স্ক্রিন শেয়ার করেন তিনি।