কলকাতা- সাত পাকে বাঁধা পড়লেন টেলি অভিনেতা প্রিয়ম চক্রবর্তী ও শুভজিৎ কর। টেলিভিশন ও ওয়েব দুনিয়ায় জনপ্রিয় মুখ এই তারকা জুটি। তাঁদের সম্পর্কের কথাও সকলেই জানতেন। অবশেষে বুধবার রাতে বিয়ে করলেন প্রিয়ম ও শুভজিৎ।

আনুষ্ঠানিক ভাবে এদিন বিয়ে হলেও প্রিয়ম ও শুভজিৎ বেশ কয়েক বছর আগেই আইনি মতে বিয়ে করেছিলেন। তিন বছর আগেই দুজনে বিয়ে করেছিলেন। বিয়ের ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়ম। একেবারে সাবেকি কায়দায় বিয়ে করেছেন দুজনে।

বিয়েতে সুজয় দাশগুপ্তের ডিজাইনে একটি লাল রঙের বেনারসি পরেছিলেন প্রিয়ম। শুভজিৎ ও এদিন ঘিয়ে রঙের ধুতি পরেছিলেন। বিয়ের আগে আশীর্বাদ, গায়ে হলুদ, আইবুড়ো ভাত সমস্ত রীতিই পালন করেছেন প্রিয়ম।

গায়ে হলুদে দুজনেই বেছে নিয়েছিলেন হলুদ পোশাক। প্রিয়ম একটি হলুদ শাড়ির সঙ্গে সোনার গয়না পরেছিলেন। অন্যদিকে শুভজিৎ হলুদ ধুতি পরেছিলেন। বিয়েতে বাংলা টেলিভিশনের আরও এক অভিনেত্রী দীর্ঘঈ পাল, রবি শাহু উপস্থিত ছিলেন।

এই দিনই আরও এক বাংলা টেলিভিশনের অভিনেত্রী দেবপর্ণাও বাগদান পর্ব সেরে ফেলেছেন। শুভ্রজ্যোতি পালচৌধুরীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক দেবপর্ণারষ এই দিন সেই দীর্ঘদিনের বন্ধুর সঙ্গেই বাগদান পর্ব সারেন ত্রিনয়নী ধারাবাহিকের অভিনেত্রী।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ