মুম্বই- লকডাউনে সংকটে দিন কাটাচ্ছেন বিনোদন জগতের শিল্পীরাও। শুটিং বেশ কিছুদিন বন্ধ থাকায় কাজ হারিয়েছেন অনেকেই। টেলি ধারাবাহিক বেগুসরাই এর অভিনেতা রাজেশ কারীরও খুব সমস্যার মধ্যে দিন কাটাচ্ছেন। হাতে কাজ নেই। তাই আর্থিক অভাব রয়েছে।

ধারাবাহিকে শিবাঙ্গী জোষির বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন রাজেশ। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে মানুষের কাছে সাহায্য চেয়েছেন তিনি। রাজেশ এমনও বলেছেন, যাঁরা এই ভিডিওটি দেখছেন তাঁরা যদি প্রত্যেকে ৩০০-৪০০ টাকা করে দেন তাহলে তিনি পাঞ্জাব এগিয়ে একটা কাজ খুজতে পারবেন। ভিডিও তিনি বলছেন, “আমায় হয়তো অনেকেই চেনেন। কিন্তু লজ্জা পেলে আমাকে বিপদে পড়তে হতে পারে। এটুকুই শুধু বলতে চাই আমার এখন সাহায্যের প্রয়োজন। অবস্থা খুব সংগীন।”

রাজেশ ভিডিওতে জানান তিনি পরিবারের সঙ্গে মুম্বইতে থাকেন। কিন্তু গত আড়াই মাস ধরে কাজ বন্ধ থাকায় জীবনযাপন করা বেশ কঠিন হয়ে উঠেছে তার পক্ষে। তাই রাজেশ ভিডিও বলছেন, “আপনাদের কাছে আমার একান্ত অনুরোধ, যদি ৩০০-৪০০ টাকা দিয়ে সকলে সাহায্য করেন। কারণ শুটিং কবে শুরু হবে, আদৌ শুরু হবে কিনা তা কিছুই জানিনা। কাজ পাব কিনা সেটাও জানিনা। জীবন একদম থমকে গিয়েছে। কিছু বুঝতে পারছিনা। কিন্তু আমি বাঁচতে চাই।”

সুস্থভাবে বেঁচে থাকার জন্য দর্শকদের কাছে সাহায্যের রীতিমতো অনুরোধ করেছেন। এও বলেছেন তিনি শীঘ্রই একটা কাজ খুঁজে নেবেন। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ২০১৫-২০১৬ সাল পর্যন্ত বেগুসারাই ধারাবাহিকে অভিনয় করেছিলেন রাজেশ। এই ধারাবাহিকে শ্বেতা তিওয়ারি ও বিশাল আদিত্য সিং এর মত অভিনেতারাও কাজ করেছিলেন।

 

Proshno Onek II First Episode II Kolorob TV