মুম্বই: বিনোদন জগতে ফের মৃত্যু। মুম্বইয়ের আন্ধেরির অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হলো টেলিভিশন অভিনেতা অক্ষত উৎকর্ষের দেহ। রবিবার রাতে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। মুম্বই পুলিশ দাবি করেছে অক্ষত আত্মঘাতী হয়েছেন। বিনোদন জগতে বহুদিন ধরে কাজ পাচ্ছিলেন না বলে অবসাদে ভুগছিলেন তিনি। সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আন্ধেরির এই ফ্ল্যাটে অক্ষত তাঁর এক মহিলা বন্ধুর সঙ্গে শেয়ার করে থাকতেন। সেই রুমমেট জানিয়েছেন, রবিবার অক্ষত স্বাভাবিক আচরণ করছিলেন না। রাতে তাঁরা একসঙ্গে খাবার খেয়েছিলেন। তারপর যে যার মত ঘুমোতে চলে যান।

পুলিশ সূত্রে খবর যে ওই বন্ধু রাত ১১.৩০টা নাগাদ ঘুম থেকে ওঠেন বাথরুমে যাওয়ার জন্য। তখনই অক্ষরকে মৃত অবস্থায় তিনি দেখতে পান এবং সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সঙ্গে সঙ্গে অক্ষতকে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়েছিল বলে জানা যাচ্ছে। ময়নাতদন্তের জন্য অক্ষতের দেহ কুপার হাসপাতালে পাঠানো হয় বলে জানা গিয়েছে।

আম্বোলি থানার পুলিশ আধিকারিক সোমেশ্বর কানথে জানিয়েছেন অ্যাক্সিডেন্টাল ডেথ রেকর্ডে এই মামলাটি দায়ের করা হয়েছে। ঘটনা তাঁরা খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন তিনি। প্রাথমিক তদন্ত এবং ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে কোন সন্দেহজনক কিছু পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। রবিবার রাত ১০টা থেকে ১১.৩০টার মধ্যে অক্ষতের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।

পুলিশ আত্মহত্যার কথা বললেও অক্ষতের পরিবার সেই দাবি মানতে নারাজ। অক্ষতের মামা দাবি করেছেন অভিনেতাকে খুন করা হয়েছে এবং মুম্বই পুলিশ বিষয়টিকে গুরুত্ব দিচ্ছে না বলে দাবি করেছেন তিনি। সেই মামার দাবি অক্ষয়ের সামনে একটি ছবি করার কথা ছিল। অভিনেতা মোটেই অবসাদে ভুগছিলেন না বলে জানিয়েছেন তিনি।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।