স্টাফ রিপোর্টার, মালদহ: মালদহ জেলা জুড়ে বাড়ছে ডেঙ্গুর প্রকোপ। পাল্লা দিয়ে বাড়ছে অজানা জ্বর। এই পরিস্থিতিতে যুদ্ধকালীন ব্যবস্থায় আবর্জনা পরিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য দফতর৷ কিন্তু সেই উদ্যোগে সামিল না হয়ে শুরু হয়েছে বর্তমান ও প্রাক্তন চেয়ারম্যানের তরজা।

মালদহ শহরের ইংরেজবাজার পুরএলাকা কার্যত আবর্জনার স্তুপ। গোটা শহরটাই যেন একটি আবর্জনা কুণ্ড। পুরপরিষেবা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ শহরবাসী। এই অবস্থায় তৃণমূল পরিচালিত ইংরেজবাজার পৌরসভার বিরুদ্ধে তোপ দেগেছেন দলেরই কাউন্সিলর তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।

আরও পড়ুন : মমতার স্বপ্নের মিষ্টি হাব জমি নিয়েই তৃণমূল বিধায়কের প্রশ্নে বিতর্ক

কৃষ্ণেন্দু বাবুর দাবি পুরসভার পুরপরিষেবা তলানিতে ঠেকেছে। শহর জুড়ে জমছে জল, আর তার জেরেই বাড়ছে ডেঙ্গু সংক্রমণ। বর্তমান চেয়ারম্যানের উপর আস্থা হারিয়েছে সাধারণ মানুষ থেকে পুরপ্রতিনিধিরা।

এদিকে কৃষ্ণেন্দু বাবুর সুরে সুর মিলিয়েছে বিজেপিও। বিজেপির মালদহ জেলার সহ সভাপতি অজয় গাঙ্গুলী বলেন, পুরপরিষেবার অবস্থা চরম বেহাল। আর যার জেরে এই ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

যদিও পুর পরিষেবার বেহাল অবস্থার কথা মানতে নারাজ বর্তমান চেয়ারম্যান নীহার রঞ্জন ঘোষ। তিনি দাবি করেন পুর পরিষেবা বর্তমানে স্বাভাবিক রয়েছে। একদিকে যখন ডেঙ্গু পরিস্থিতি ভয়ঙ্কর আকার নিচ্ছে ঠিক সেই সময় পুর প্রতিনিধিরা নিজেদের মধ্যে তরজায় মেতেছে। আর এর মাঝে পড়ে রীতিমত আতঙ্কিত শহরবাসী।