ঝাড়গ্রাম: নিয়ন্ত্রণ হারিয়ে তৃণমূলের মিছিলে ট্রাকের ধাক্কায় ব্যপক চাঞ্চল্য ছড়াল বেলদায়৷ এই দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে ৷ বাকি নয়জন গুরুতর জখম বলে জানা গিয়েছে। বেলদা গ্রামীণ হাসপাতাল ও মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে জখম ব্যক্তিরা চিকিৎসাধীন৷

রবিবার ঝাড়গ্রামে নির্বাচন৷ শুক্রবার সকাল ১১টা নাগাদ দলের প্রার্থী মানস ভুঁইয়ার সমর্থনে বেলদা থানার কুলিগেড়িতে শেষ দফার প্রচার করছিল তৃণমূল কংগ্রেস৷এই মিছিলে কয়েকজন গাড়ি ও বাইকে সওয়ার হচ্ছিলেন৷ মিছিলটি জাতীয় সড়ক পাড় হওয়ার সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকটি গাড়িকে পরপর ধাক্কা মারে। এর মধ্যে মিছিলে থাকা দুয়েকটি গাড়ি রয়েছে বলেও জানা গেছে।

ভয়াবহ দুর্ঘটনায় জখম হয়েছেন প্রায় দশজন। তাঁদের মধ্যে একজনের মৃত্যু হয় বেলদা গ্রামীণ হাসপাতালে। তাঁর পরিচয় এখনও জানা যায়নি৷ বাকিদের কয়েকজনেক চিকিৎসা এই হাসপাতালেই চলছে।তবে যাঁদের অবস্থা আশঙ্কাজনক তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ হয়েছে প্রায় দশটি গাড়ি। এরমধ্যে মিছিলে সামিল গাড়ি ও একটি পুলিশের গাড়িও রয়েছে বলে জানা গিয়েছে। দুর্ঘটনার পরেই ঘাতক লরিটিতে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। গাড়িটির চালক পালিয়ে গিয়েছেন। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।