কলকাতা: এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ তৃণমূলের এই যুব নেতা তথা সাংসদকে ধর্ষণ নিয়ে রাজনীতি করার জন্য ট্রোলের শিকার হতে হল৷ তবে চুপ করে বসে থেকে তা হজম করার পাত্র নন অভিষেক৷ পাল্টা প্রতিক্রিয়া দেন তিনিও৷

 

তৃণমূলের ওয়েবসাইটে ফলাও করে সেই খবরও ছাপা হয়েছে৷ খবরে প্রকাশ, কয়েকদিন আগে এক ট্রোল অ্যাকাউন্ট থেকে এক ব্যক্তি সাংসদের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, তিনি ধর্ষণ নিয়ে রাজনীতি করছেন৷ এর উত্তরে অভিষেক লেখেন যে, মুখোশের পিছনে লুকিয়ে না থেকে সামনা সামনি এসে প্রশ্নোত্তরের মাধ্যমে সমস্ত ব্যাপারটা মিটিয়ে নিলেই ভালো হয়।

তাঁর অভিযোগ, অনেকে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে কোনও কার্যসিদ্ধির উদ্দেশে এই কাজ করেন৷ বলেন, ‘‘যে মুখোশের আড়ালে থেকে ভুয়ো অ্যাকাউন্ট ব্যবহার করে অন্য কারোর কার্যসিদ্ধি করার চেষ্টা না করাই ভালো।’’ তবে অভিষেকের টুইটের জবাবে ট্রোলটি নিরুত্তর থাকে।

কয়েক ঘন্টা পরে তৃণমূল সাংসদ আবার লেখেন, যে তিনি সারাদিন অপেক্ষা করলেন৷ কিন্তু ওই ব্যক্তির সাহস হল না সামনে আসার। দেশের অর্থনীতি যখন বিপর্যয়ের মুখে তখন এই ‘ভক্ত’-রা মুখোশের আড়ালে। ভগবান এদের রক্ষা করুন। এখনও পর্যন্ত এই ট্রোলটি থেকে কোনও উত্তর মেলেনি।