কলকাতা:  ঝুলিতে নেই ছবি। তো কুছ পরোয়া নেহি। Work ছাড়া কীভাবে বলিপাড়ায় Walk করার ফর্মূলা বেশ ভালোমতোই রপ্ত করেছেন পুনম পান্ডে। অভিনয় নয়, শরীরি আবেদন বেঁধে রেখেছেন অনুরাগীদের। তাইতো ছবির বদলে টুকরো ভিডিওতে পুনম থাকেন হাউস ফুল।

এবার পুনম সোশ্যাল ওয়ালে ঝুলিছে ‘বয়ফ্রেন্ড শার্ক ড্রেস’ ভিডিও। যা ভিউয়ার ইতিমধ্যে দাঁড়িয়েছে প্রায় আট লাখ! সঙ্গে নোটিফিকেশনে বটনে এসেছে হাজার ফলোয়ার্সের রিকোয়েন্ট। যে হিসাব বলছে এবারও সোশ্যাল মিডিয়ায় সুপার হট পুনম।

ভিডিওর ক্যাপশন দেখে ভাববেন না পোশাকের নতুন কোনও ব্র্যান্ড খুলেছেন অভিনেত্রী। আসলে বয়ফ্রেন্ডের শার্ট কীভাবে ড্রেস হিসাবে পরা যায়, সেই ফর্মূলাই মহিলা অনুরাগীদের জানালেন পুনম। যদিও নায়িকার এই কৌশল মেয়েদের থেকে বেশি দেখেছেন পুরুষ ভক্তরাই। কারণ একটাই। পোশাক পরার কৌশলে উতি-ইতি উঁকি মারছে পুনমের খোলামেলা শরীর। যা পুরুষের অ্যাড্রিনালি ক্ষরণ বাড়ানোর জন্য যথেষ্ট।

আরও পড়ুন: OMG! অভিনয় ছেড়ে চাষবাসে মন দিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা

তবে সবাই জানেন পুনমের এমন কীর্তি প্রথম নয়। এমন অনেক ভিডিও রয়েছে পুনমের সোশ্যাল অ্যাকাউন্টে। শুধু ভিডিও কেন! খোলামেলা ছবির বাহারও কিছু কম নয়! গত বছর তো একটি অ্যাপ লঞ্চ করেছিলেন অভিনেত্রী। যেখানে শুধু ছিল পুনমের হটি অ্যান্ড নটি পিকচার। কিন্তু সেসবের আয়ু ছিল মাত্র কয়েক ঘন্টা। কারণ পুনমের ছবিতে লাল রঙ দেখিয়ে, তাঁর অ্যাপ গুগুল প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়।

দিন কয়েক আগে আবার তিনি ঘোষণা করেছেন তাঁর নতুন শো ‘নটি ফিফা ২০১৮’র। নিজের হট স্টাইলেই নিয়ে এসেছেন টিজার। তবে এবার তিনি আর একা নন। সঙ্গে রয়েছেন নিতিন মিরানি। কমেডি শো ‘কমিক সুত্রা’র ফাউন্ডার। জানা গিয়েছে এই শো’য়ে হোস্টের আসনে থাকবে নিতিনই।

আরও পড়ুন: বলি অভিনেতার সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনার বোন ইসাবেল

শো’টিতে ফুটবলের ডাই-হার্ড ফিমেল ফ্যানরে নিজেদের ইচ্ছা, প্যাশন, ভালোবাসা কথা কোনও বাঁধা ছাড়া বলতে পারবেন। যদিও এই শো মেয়েদের জন্য হলেও উত্তেজনা বেশি তৈরি হয়েছে পুরুষ মহলে। অপেক্ষায় দিন গুনছেন কবে সম্প্রচার হবে ‘নটি ফিফা ২০১৮’।

এর আগে পুনম তাঁর পুরুষ ফ্যানদের জন্য রেখেছিলেন ডেট চ্যালেঞ্জ। ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করে ঘোষণা করলেন ছবিগুলিতে যে বর্ণ দেওয়া আছে৷ সেই বর্ণগুলি ধরে ধরে গেস করতে হবে পুনামের আগামী ছবির নাম৷। আর এটা যে করতে পারবে তাঁর সঙ্গেই ফাইভ স্টার হোটেলে ডেটে যাবেন অভিনেত্রী। শুধু তাই নন পরে আসবেন ডেটের পছন্দের পোশাকও।

আসলে লাইম লাইটে থাকতেই, নিত্য নতুন টেকনিক নিয়ে আসেন এই কিং ফিশার গার্ল।