বারাসাত: সাত সকালে বাড়ি থেকে বেরিয়ে বিপত্তি। ট্রেন দুর্ভোগে সকাল সকাল বাড়ি থেকে বেরিয়ে গন্তব্যে পৌছাতে পারল না রবিবারের ছুটির মেজাজে থাকা সাধারণ মানুষ।

জানা গিয়েছে, রবিবার সকাল ৬টা থেকে রেলের উত্তর শাখার আপ-ডাউন বনগাঁ -শিয়ালদহ শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। জানা গিয়েছে, ভোরবেলার দিকে ডাউন লাইনে বারাসাত সংলগ্ন একটি রেল গেট দিয়ে লাইন পার হছিল একটি লড়ি। জানা গিয়েছে সেই সময়ই ঘটে বিপত্তি।

আচমকা লড়িটি রেল লাইনে আটকে যাওয়ায় সকাল ৬টা থেকে বন্ধ করে দেওয়া হয় বনগাঁ-বারাসাত এর আপ ডাউন মিলিয়ে শিয়ালদহ শাখার এই রুটের সমস্ত ট্রেন। তড়িঘড়ি ট্রেন চলাচল বন্ধ রেখে রেলের তরফে লড়িটি সড়ানোর চেষ্টা করা হলেও ঘটনার চার ঘন্টা পরেও লাইন থেকে একচুলও সরানো যায়নি লড়িটিকে। যার জেরে সমস্যায় পড়েন এই লাইনের সব যাত্রীরা। সকাল থেকেই গোবরডাঙা, হাবরা, বিড়া, গুমা সহ আপ লাইনের একাধিক স্টেশনে দাঁড়িয়ে পড়ে শিয়ালদহগামী সব ট্রেন।

এদিকে রেলের তরফে জানানো হয়েছে, তাঁরা যত তারাতাড়ি সম্ভব লড়িটি লাইন থেকে সরিয়ে দ্রুত পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করছেন।

এদিকে সকাল থেকে ট্রেন না চলায় টিকিট কাউন্টার গুলি থেকে অনির্দিষ্ট সময়ের জন্য টিকিট বিক্রি বন্ধ করে দেওয়া হয়। জানা গিয়েছে রেলের তরফে টিকিট দিতে না চাইলেও অনেকেই জোর করে টিকিট কাটছেন। এদিকে সাত সকালে লাইনে লড়ি বিকলের ঘটনায় ক্ষুব্ধ অনেকেই। যদিও রবিবার হওয়ায় কিছুটা রক্ষা মিলেছে। সব মিলিয়ে বিভিন্ন স্টেশন গুলিতে যাত্রীরা পরিষেবা দ্রুত স্বাভাবিক করার দাবি জানিয়েছে।