স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: ট্রেনের ধাক্কায় মৃত্যু হল বৃদ্ধর৷ রবিবার সকালে জলপাইগুড়ির ডেঙ্গুয়াঝাড়ের গরুচড়াতে চা বাগান সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে৷ মৃত ব্যাক্তির নাম অমর সিং মুন্ডা (৮০)। এলাকায় শোকের ছায়া। রেললাইনে মৃতদেহ পড়ে থাকায় বেশ কিছু ট্রেন দাঁড়িয়ে যায়। ঘটনাস্থলে রেল পুলিশের আধিকারিকরা।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, জলপাইগুড়ি ডেঙ্গুয়াঝাড় চাবাগানের টাটা লাইনের বাসিন্দা অমর সিং মুন্ডা আনুমানিক বয়েস ৮০ গরু চড়াতে যাচ্ছিলেন রেল লাইন দিয়ে। সকাল ৯ নাগাদ অরুণাচল প্রদেশ থেকে নিউদিল্লিগামি নাহার লোগুন এক্সপ্রেস জলপাইগুড়ি রোড স্টেশন পার করে নিউ জলপাইগুড়ির দিকে যাচ্ছিল। বৃদ্ধকে পেছন থেকে ধাক্কা মারে ট্রেনটি৷

আরও পড়ুন : মর্নিং ওয়াকে বেরিয়ে খুন বিজেপি নেতা

ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধের। রেল লাইনের উপরে পড়ে থাকে বৃদ্ধের মৃতদেহ৷ যার ফলে অসম থেকে আসা অনেক গুরুত্বপূর্ণ ট্রেন আটকে পরে রোড স্টেশনে। জলপাইগুড়ি রোড স্টেশন থেকে রেল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ লাইন থেকে সরায়৷ পাশাপাশি ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে মৃতদেহ পাঠানো হয়েছে।

ধীরে ধীরে রেল পরিষেবা স্বাভাবিক হয়। এই মর্মান্তিক দুর্ঘটনার পর থেকে জলপাইগুড়ি ডেঙ্গুয়াঝাড় চাবাগান এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।