মুম্বই- কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানার ছবি শুভ মঙ্গল জাদা সাবধান। সমকামী প্রেম এই ছবির বিষয়। এবার বলিউড আরও এক সমপ্রেমের ছবি দেখতে চলেছে। ছবির নাম শির কোরমা। ছবির ট্রেলার মুক্তি পেল ২৫ ফেব্রুয়ারি।

ফারাজ আরিফ পরিচালিত এই ছবিতে সমকামী যুগলের চরিত্রে অভিনয় করছেন স্বরা ভাস্কর ও দিব্যা দত্ত। স্বরার চরিত্রের নাম সিতারা। সে একজন পাকিস্তানি-কানাডিয়ান তরুণী। তার সঙ্গী সাইরার সঙ্গে ভারতে এসেছে। সাইরার চরিত্রে রয়েছে দিব্যা দত্ত। দিব্যার মায়ের চরিত্রে রয়েছে শাবানা আজমি।

পড়ুন আরও- জ্বলছে দিল্লি: পরিস্থিতি খতিয়ে দেখে শাহকে রিপোর্ট দোভালের

ট্রেলার জুড়ে এই প্রেমের জন্য মায়ের অনুমতি পেতে লড়াই করতে দেখা যাবে সাইরাকে। সাইরা ও সিতারার মধ্যে ঘনিষ্ঠতাও তুলে ধরা হয়েছে ছবিতে। শির কোর্মার একটি নতুন পোস্টারও প্রকাশ পেয়েছে। সেখানে শাবানা ও দিব্যাকে আলিঙ্গনরত অবস্থায় দেখা যাচ্ছে। ছবিতে একটি বিশেষ চরিত্রে রয়েছেন বিগবসের জনপ্রিয় প্রতিযোগী তথা লেখিকা প্রিয়া মালিক।

পরিচালক ফারাজ আজমি আনসারি বলছেন ছবিতে শাবনা আজমির চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। তিনি বলছেন, শাবানাজির চরিত্রটি এক মায়ের। এমন একজন মা যাঁকে আমাদের সকলের পাওয়া উচিত। তিনি ২১ শতকের মা।

পড়ুন আরও- ‘ভাগ্যিস কবিগুরু, কাজী নজরুল বেঁচে নেই’, টুইটে ক্ষোভ প্রকাশ মিমির

স্বরা ও দিব্যা সম্পর্কে পরিচালক বলছেন, দিব্যা ও স্বরা ইন্ডাস্ট্রিতে খুব গুরুত্বপূর্ণ দুটি নাম। দুজনের নামই এলজিবিটিকিউ গোষ্ঠীর সঙ্গে জড়িয়ে রয়েছে। তাই ওদের এই ছবির প্রস্তাব দেওয়া সহজ ছিল। আর ছবির গল্প লেখার সময়েই দিব্যা আমার মাথায় ছিল।