কলকাতা: প্রযুক্তি বিবর্তন হয়েই চলেছে। সারা দুনিয়া মুঠোযন্ত্রে বন্দী। সকালে ঘুম ভাঙা থেকে রাস্তায় যাতায়াত, সবই ঠিক করে দিচ্ছে হাতের স্মার্টফোন। হাজার সুবিধা থাকলেও এর ফাঁদে পড়লে বড় ক্ষতির শিকারও হতে হয়। কখনও গোপন ছবি ফাঁস, কখনও আবার ব্যাঙ্কের নাম করে ফোন ইত্যাদি হয়েই থাকে। এই বিষয়ে মানুষকে সচেতন করবে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি পাসওয়ার্ড। সোমবার মুক্তি পেল ছবির ট্রেলার।

ট্রেলারের প্রথমেই দেখা যায় এক উঠতি নায়িকার নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। এমনই বিভিন্ন সাইবার ক্রাইম নিয়ে তৈরি এই ছবি। প্রত্যেকেই কোনও না কোনও ভাবে সাইবার ক্রাইমের শিকার। মানুষ জানে না, তার উপরে প্রতিনিয়ত কেউ নজর রেখে চলেছে। সেই সাইবার ক্রাইমের শিকার হতে চলেছে দেশও। আর তার সঙ্গে লড়াই করবে পুলিশ আধিকারিক রোহিত দাশগুপ্ত। রোহিতের ভূমিকায় দেখা যাবে দেবকে।

ট্রেলারে তৃতীয় বিশ্বযুদ্ধের প্রসঙ্গও আসবে। তবে এই যুদ্ধ হবে দুটো ল্যাপটপের মধ্য়ে। ট্রেলার দেখেই স্পষ্ট পরমব্রত ও পাওলি দাম নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে রয়েছেন রুক্মিণী মৈত্রও।

আগামী ২ অক্টোবর মুক্তি পেতে চলেছে দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত ছবি পাসওয়ার্ড মুক্তি পাবে ২ অক্টোবর। অনলাইন শপিং, নেট ব্যাঙ্কিং, সোশ্যাল মিডিয়ার ব্যবহার ইত্যাদিতে মানুষকে আরও সচেতন করবে এই ছবি।