কলকাতা- পুজোর পরেই আড্ডা টাইমসে মুক্তি পাচ্ছে অভিনন্দন দত্ত পরিচালিত ওয়েব সিরিজ উৎসবের পরে। সেই ওয়েব সিরিজ এর ট্রেলার মুক্তি পেল সম্প্রতি। ট্রেলার দেখে আন্দাজ করা যায় দুর্গাপুজোর প্রেক্ষাপটে উত্তর কলকাতার কোনো যৌথ পরিবারের বেশ কিছু চিত্র ধরা পড়বে এই ওয়েব সিরিজে।

বাড়ির দুর্গাপুজো মানে পরিবারের সদস্যরা এক জায়গায় হওয়া। কর্মসূত্রে শহরের বাইরে থাকলেও এই সময়টা সেই মাটির টানে ঘরে ফিরে আসতে হয়। এই ওয়েব সিরিজেও দেখা যাবে সারা বছর পড়াশোনা কিংবা কাজের সূত্রে থাকা সদস্য বাড়ির পুজোয় সামিল হন। বছরের এই একটা সময় সপরিবারে উৎসবে মেতে ওঠার।

কিন্তু উৎসবের পরে ঠিক কী হয়, সেটাও দেখা যাবে আড্ডা টাইমসের এই সিরিজে। এমনই এক দুর্গাপুজোর প্রেক্ষাপটে উৎসব ছবিটি তৈরি করেছিলেন ঋতুপর্ণ ঘোষ। সেই ছবি বাঙালির মনে আজও রয়ে গিয়েছে।

সেই ছবিকেই উৎসবের পরে সিরিজের মাধ্যমে ট্রিবিউট জানাচ্ছেন অভিনন্দন দত্ত। আগামী ২৭ অক্টোবর থেকে এই সিরিজ আড্ডা টাইমসে স্ট্রিমিং হবে। এই সিরিজে অভিনয় করেছেন কৌশিক সেন, বিমল চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, ঐশ্বর্য সেন, সেঁজুতি মুখোপাধ্যায় সহ আরো অনেকে।

ছবির অন্যতম আকর্ষণ হলো ঋতব্রত ও ঐশ্বর্য্যের রসায়ন। এই প্রথম একপর্দায় দুজনকে দেখা যাবে। ট্রেইলার দুজনের রসায়নও চোখে পড়ার মতো। এছাড়াও আরো বেশ কয়েকজন নতুন অভিনেতাকে এই ওয়েব সিরিজে দেখা যাবে। বড় পর্দার দর্শকদের মন ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে জিতে নিয়েছেন ঋতব্রত।

অন্যদিকে ছোটপর্দায় বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনেত্রী ঐশ্বর্য ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। তাই এই দু’জনকে একই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখার জন্য যে দর্শকরা মুখিয়ে রয়েছেন তা বলাই যায়।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I