স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: জাতীয় সড়কে চলছে রাস্তা তৈরির কাজ৷ তাই জলপাইগুড়ি থেকে ডুয়ার্সগামী জাতীয় সড়কে ব্যাপক যানজট৷ নাকাল নিত্যযাত্রী থেকে গাড়ির চালকরা। ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় দাঁড়িয়ে ছোট বড় বিভিন্ন গাড়ি। প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। প্রায় ৪৫কিলোমিটার রাস্তা যানজটের কারণে রাস্তায় দাঁড়িয়ে প্রায় হাজার হাজার গাড়ি।

জলপাইগুড়ি থেকে ময়নাগুড়ি, ধুপগুড়ি আলিপুরদুয়ার, কোচবিহার যাওয়ার একমাত্র জাতীয় সড়কে ভোর রাত থেকে রাস্তার দাড়িয়ে প্রচুর গাড়ি। এই গাড়িগুলির মধ্যে রয়েছে যাত্রীবাহী বাস, কাঁচামালের গাড়ি, এছাড়াও একাধিক ছোট বড় গাড়ি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জাতীয় সড়কে চলছে চার লেন রাস্তার তৈরির কাজ। পাশাপাশি রাস্তার উপর একটি গাড়ি খারাপ হওয়ায় কারণেই এই যানজট বলে জানা গিয়েছে। রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়িগুলিতে আটকে পরা যাত্রীদের নাজেহাল অবস্থা। আটকে থাকা যাত্রীরা পাচ্ছে না কোনও খাওয়ার বা পানীয় জল৷

সব থেকে সমস্যায় পরেছে ছোট শিশুদের নিয়ে যাওয়া পরিবারগুলি। গাড়ি চালকদের অনুমান যত বড়ো জ্যাম লেগেছে সেটা সারাদিনেও স্বাভাবিক হবে কিনা ভাবাচ্ছে তাদের৷ এখন দেখার পুলিশ প্রশাসন কতক্ষণে এই যানজটের সমস্যা থেকে মুক্ত করতে পারে নিত্য যাত্রী ও গাড়ির চালকদের।