টপলেশ হওয়াটা অভিনেত্রীদের কাছে নতুন কিছু না! যত আপনি সাহসী তত আপনার ক্রেজ বাড়বে। সেই তালিকায় ইতিমধ্যে নাম লিখেছেন এষা গুপ্তা, কৃতি স্যানন সহ আরও অভিনেত্রী। এবার আরও সাহসী লুকে ধরা দিলেন অভিনেত্রী মন্দনা করিমি। তিনিও একাধিকবার টপলেস হয়ে ছবি দিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও যেন আবেদন কিছুতেই কমে না।

সম্প্রতি আবারও মন্দনা করিমি টপলেস হয়ে বেশ কিছু ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দুটি ছবিতে শুধু তাঁর শরীরের নিম্নাংশ আবৃত। ঊর্ধ্বাংশ সম্পূর্ণ উন্মুক্ত। ছবি দেখে মনে হচ্ছে কোনও এক পোশাকের নিচের অংশ গিয়ে গোপনাঙ্গ ঢেকেছেন মন্দনা। যা কিনা অবশ্যই পুরুষের শরীরে উষ্ণস্রোত বইয়ে দিতে যথেষ্ট।

ছবির ক্যাপশনে ফটোগ্রাফার সাসা জয়রামকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘এটা কি সত্যিই আমি?’ বোঝাই যাচ্ছে ছবির জন্য ফটোগ্রাফারকেই কৃতিত্ব দিয়েছেন মন্দনা। অভিনেত্রীর এই ছবি ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। অনেক অশ্লীল মন্তব্যও পড়েছে তাঁর ছবিতে। কিন্তু সেসবকে পাত্তা দিতে নারাজ মন্দনা। কারণ তিনি সবসময়ই ফাস্ট ফরওয়ার্ড। আর নিন্দুদের ব্যাপারে ডোন্ট কেয়ার অ্যাটিটিউডই রীতিমত সবার থেকে আলাদা করে এই অভিনেত্রীকে।