মুম্বই: রিয়া সেন। শুক্রবার ৩৯-এ পড়লেন মুনমুন সেন কন্যা। যদিও মায়ের পরিচয়ে নয়, বাঙালি অভিনেত্রী হিসাবে যথেষ্ট সফল রিয়া। টলিউড কিংবা বলিউডে সফল নায়িকাদের মধ্যে একজন তিনি। বারবার জন্মদিন আসলেও রিয়ার কাছে তা শুধুই সংখ্যা মাত্র। বারবার তা প্রমাণ করেছেন। এবারও তাই করলেন।

৩৯ এও যে নিজেকে সমান ভাবে হট এন্ড সেক্সি রাখা যায় তা স্পষ্ট করে দিলেন সুচিত্রা সেন নাতনি। তাঁর সোশ্যাল মিডিয়াতে একের পর এক ছবি রীতিমত প্রবল শীতে যে কোনও পুরুষের শরীরে উষ্ণ স্রোত বইয়ে দিতে বাধ্য। রিয়ার জন্মদিনে রইল তেমনই কিছু আবেদনময়ী ছবি।

শিবম তিওয়ারিকে বিয়ে করেন রিয়া। পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরাতেই শিবমের সঙ্গে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন রিয়া।

মিস ম্যাচ-২ তে রিয়া সেনের অভিনয় কার্যত ফের তাঁকে শিরোনামে এনে দিয়েছে। ওয়েব সিরিজের শুটিংয়ের মাঝেই ফের হট অবতারে ফিরলেন রিয়া।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই নায়িকা। রিয়া তাঁর ইনস্টার পাশাপাশি ফেসবুকেও বেশ পোক্ত। সেখানে প্রত্যেক মুহূর্তের ছবি তাঁর অনুরাগীদের জন্যে শেয়ার করেন।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I