কলকাতা: জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়লেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। ট্রাকের সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে বলে দাবি। যার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে তাঁর গাড়ি। তবে বরাত জোরে দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অভিনেতা।

অঙ্কুশ হাজরা জানিয়েছেন, কোলাঘাট থেকে ধুলাগড় টোলপ্লাজার ঠিক মাঝামাঝি জায়গায় যখন তিনি গাড়িতে ছিলেন, সেই সময় ট্রাক এসে তাঁর এসইউভি গাড়িতে ধাক্কা মারে। পুলিশের বিরুদ্ধে আবার দায় এড়ানোর অভিযোগ তুলেছেন অঙ্কুশ। তাঁর দাবি, ঘটনার পরই থানায় গিয়েছিলেন তিনি এবং তাঁর টিম। কিন্তু সেখানে পুলিশ অভিযোগ দায়ের না করে তাঁর কাছ থেকে দুর্ঘটনার প্রমাণ চেয়েছে।

অঙ্কুশ জানিয়েছেন এক পুলিশের কথায় অবাক তিনি। অঙ্কুশের দাবি অনুসারে পুলিশ বলেছেন, “এ বাবা, সেলিব্রিটির গাড়িতে মেরে দিলি! এত সাহস কী করে হয় তোর?”

অঙ্কুশ নিজের ইন্সটাগ্রামে এই গাড়ি দুর্ঘটনার কথা শেয়ার করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, এরাজ্যে ৯০ শতাংশ লরিচালক মদ্যপ অবস্থায় দায়িত্বজ্ঞানহীন ভাবে গাড়ি চালান। আর এই রাজ্যে এটা একটা বিপজ্জনক বিষয় হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে উলুবেড়িয়া থানার তরফে জানানো হয়, মঙ্গলবার রাতে ওই এলাকায় কোনও গাড়ি দুর্ঘটনা ঘটেনি এবং বুধবার দুর্ঘটনার কোনও অভিযোগও জমা পড়েনি।

পোস্টটি ইন্সটাগ্রামে দেওয়ার পর থেকে অনেকেই অভিনেতা কেমন আছেন তা নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন। অনেকে আবার কমেন্টে তাঁকে বলেছেন, সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।