কলকাতা: আংটিবদল করে সবাইকে চমকে দিয়েছিলেন রাজ। সেই চমকের রেশ ধরে এবার সবাইকে তাক লাগিয়ে দিলেন মিমি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যার ক্যাপশনে তিনি লিখেছেন মা-ও ছেলে ছবি কোনও ফিলটারের দরকার নেই। নায়িকার ছেলেকে দেখেই চমকে গিয়েছেন সাইবার বাসীর। মিমি যে পশুপ্রেমী তা অনেকেই জানে। তবে ছেলে সম্বোধনে চমকে গিয়েছেন অনেকে।

প্রসঙ্গত দিন কতক আগে বন্ধুদের সঙ্গে ব্যাংকক থেকে ভেকেশন সেরে ফিরলেন। সঙ্গে এনেছিলেন প্রচুর উপহার। গিফট দেওয়ার তালিকায় সবার আগে মিমির দুই সন্তানের নাম। সন্তান মানে নিশ্চই বুঝেছেন কাদের কথা হচ্ছে। তাঁর দুটি আদরের কুকুর, ম্যাক্স এবং চিকু। সূত্রের খবর অনুযায়ী মিমি জানান, “ব্যাংককে গিয়ে ওদের জন্য আমি প্রচুর শপিং করেছি। ওরা লাইটিং বল খুব পছন্দ করে। সেটাই বেশি করে নিয়েছি।”

বাগদেনের পর থেকেই টলিপাড়ার লাইমলাইটে রয়েছেন রাজ ও শুভশ্রী। নবদম্পত্তি কখন কোথায় যাচ্ছেন? কী করছেন? সব কিছুর আপডেট ছিল সবার কাছে। আর সেই সঙ্গে ফোকাসে ছিলেন মিমি চক্রবর্তী। পরিচালকের প্রাক্তন প্রেমিকা।

আরও পড়ুন: ধোঁয়ায় ঢাকল দীপিকার বাড়ি

সময়ের দুর্বলতা বুঝে কোনও বেফাঁস মন্তব্য করেননি নায়িকা। এমন কোনও কাজও করেননি, যাতে লোকে তাঁকে নিয়ে দু’কথা বলার সুযোগ পান। কিন্তু ওই যে সিঁদুরে মেঘ দেখলেই ঝড়ের ভয় আসে মনে! তাই আংটি বদলের পর থেকে নায়িকার পোস্ট নিয়ে চলছে জলঘোলা হয়েছিল। নিন্দুকদের কথায়, প্রাক্তন প্রেমিকের সঙ্গে কিছুতেই অন্য কাউকে দেখতে পারছেন না মিমি। এদিকে মুখেও কিছু বলতে পারছেন না! তার জেরে শান্তি পাচ্ছেন না তিনি।

এখানেই বন্ধ হচ্ছে না তাঁদের মুখ। অনেকে তো এক ধাপ এগিয়ে বলছেন, কাজ-বাজেও নাকি ইতি টেনেছেন নায়িকা। ‘হইচই’ সিনেমার উদাহরন টেনে তাঁদের দাবি, দেবের বিপরীতে অভিনয় করার অফার পেয়েও তা ছেড়ে দিয়েছেন মিমি। এর কারণ একটাই মন ভালো নেই নায়িকার।

আরও পড়ুন: ভিভিয়ানের প্রতি সুর নরম করলেন অভিনেত্রী

এদিকে আবার গুঞ্জন চলছে, রাজের জন্য নাকি প্রিয় বান্ধবী নুসরতের সঙ্গে কথা বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী। নিন্দুকের বলছেন, রাজ-শুভর রিসেপশনে গিয়েছিলেন নুসরত। এটা মেনে নিতে পারছেন না মিমি! বান্ধবীদের মধ্যে শুরু হয়েছে মন কষাকষি। আর তাই এবছর নুসরতের ইফতার পার্টিতে দেখা মেলেনি মিমির। তাঁদের কথায়, নুসরতের রিসেপশনে যাওয়াটা মেনে নিতে পারছেন না মিমি। কারণ প্রিয় বান্ধবীর সঙ্গে সব কিছু শেয়ার করতেন অভিনেত্রী। সেখানে সব জেনে কীভাবে এমনটা করলেন নুসরত! সেটা ভেবেই মনে আঘাত পেয়েছেন মিমি।