স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি : জলপাইগুড়িতে বিজেপির জেলা কার্যালয়ে ঢোকার মুখে মুকুল রায়কে কালো পতাকা দেখিয়ে গো ব্যাক স্লোগান দিয়ে বিক্ষোভ দেখাল তৃণমূল ছাত্র পরিষদ।

তৃণমূল ছাত্রপরিষদের জলপাইগুড়ি জেলা সভাপতি অভিজিৎ সিনহার নেতৃত্বে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ চলে। পালটা স্লোগান দেন বিজেপি কর্মীরাও। পরিস্থিতি হাতাহাতির পর্যায়ে পৌছনোর আগেই জেলা কার্যালয় ছেড়ে বার অ্যাসোসিয়েশনের উদ্দেশ্যে রওনা দেন মুকুল রায়। সেখানে আইনজীবীদের সাথে কথা বলেন। সার্কিট বেঞ্চ চালুর ব্যাপারে আইনজীবীদের আশ্বস্ত করে যান তিনি।

ডিবিসি রোডে বিজেপির জেলা কার্যালয় থেকে বের হবার পথে মুকুল রায় বলেন, যারা অন্যের পার্টি অফিসের সামনে এসে এমন আচরণ করে তাদের দুষ্কৃতী বলে। রাজ্যে যে গণতন্ত্র নেই এটাই তার প্রমান।

জেলা তৃণমূল ছাত্র সভাপতি অভিজিৎ সিনহা বলেন, “মুকুল রায় গদ্দার। তাই তাকে কালো কাপড় দেখিয়ে বিক্ষোভ দেখানো হল৷”

জেলা কার্যালয় থেকে বেরিয়ে এদিন বার অ্যাসোসিয়েশনে যান মুকুল রায়। সেখানে উপস্থিত আইনজীবীদের সাথে কথা বলেন তিনি। আইনজীবী কমলকৃষ্ণ বন্দ্যোপাধ্যায় বার অ্যাসোসিয়েশনের তরফ থেকে মুকুল রায়কে ধন্যবাদ জানান৷

আইনজীবীদের মুকুল রায় জানান,সার্কিট বেঞ্চ কেন্দ্রের বিষয়। এই নিয়ে বৃথা জল ঘোলা করছে রাজ্য সরকার। আগামী সাত থেকে ষোলর মধ্যে সার্কিট বেঞ্চ চালুর ব্যাপারে কেন্দ্রের তরফে সদর্থক পদক্ষেপের কথা জলপাইগুড়িবাসী জানতে পারবেন বলে জানান তিনি।

বার অ্যাসোসিয়েশন থেকে বেরিয়ে বালাপাড়ায় কর্মী সভায় যোগ দেন তিনি। সেখানে তৃণমূল এবং সিপিএম থেকে শতাধিক কর্মী সমর্থক তাঁর হাত ধরে এদিন বিজেপিতে যোগ দেয়৷