স্টাফ রিপোর্টার, মালদহ: বিজেপি করার অপরাধ। যার জেরে এক বিজেপি কর্মীর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে। থানায় অভিযোগ জানালেও পুলিশ ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ বিজেপির৷

মালদহের ইংরেজবাজার থানার অমৃতি গ্রাম পঞ্চায়েতের সেকেন্দার পুর গ্রামের ঘটনা। অবশেষে বিজেপি নেত্রী শ্রীরূপা মিত্র চৌধুরীর নেতৃত্বে জেলার পুলিশ সুপারের দ্বারস্থ হলেন ওই বিজেপি কর্মী ও তার স্ত্রী। ওই বিজেপি কর্মীর নাম সুকেশ গুপ্ত। পেশায় টোটো চালক।

তাঁর স্ত্রী শম্পা গুপ্ত জানান গত মাসের ৯তারিখে রাত্রিবেলা তাদের বাড়িতে আগুন লাগিয়ে দেয় এলাকারই তৃণমূল কর্মী খগেন ঘোষ ও তার দলবল। এ নিয়ে থানায় অভিযোগ জানালে তাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে খগেন। এখনো পর্যন্ত অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না পুলিশ। তারা রীতিমতো আতঙ্কিত।

উল্লেখ্য লোকসভা ভোটে বিজেপি প্রার্থীর হয়ে কাজ করেছিলেন তারা। এরপর থেকেই তাদের লাগাতার হুমকি দিচ্ছিল তৃণমূল। বাধ্য হয় এদিন পুলিশ সুপারের দ্বারস্থ হয় ওই পরিবার৷ বিজেপি নেত্রী শ্রীরূপা মিত্র চৌধুরী বলেন পুলিশ যদি যথাযোগ্য ব্যবস্থা না নেয় তাহলে অনশন আন্দোলন শুরু করব।

তবে এই অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় তৃণমূল নেতা শুভময় বসু বলেন, গোটা ঘটনাটিই গ্রাম্য বিবাদ৷ এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই৷ কিন্তু এই ঘটনাতেও রাজনীতির যোগ খুঁজছে বিজেপি৷ ওই এলাকায় যার বাড়িতে আগুন লাগানো হয়েছে, দুই ভাইয়ের গণ্ডগোলের জেরেই সেই ঘটনা ঘটেছে৷ এর সঙ্গে তৃণমূলের কোনও কর্মীই যুক্ত নয়৷