স্টাফ রিপোর্টার, বহরমপুর: ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদ৷ তৃণমূল কর্মীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠল কংগ্রেসের বিরুদ্ধে৷ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরের কুঞ্জঘাটা এলাকায়৷ আক্রান্ত তৃণমূল কর্মী মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

গত ২৯শে এপ্রিল বহরমপুর লোকসভা কেন্দ্রে নির্বাচনের সময় বহরমপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের একটি বুথে তৃণমূলের বুথ এজেন্ট ছিলেন সত্যব্রত দত্ত। সেই সময় সত্যব্রত্যকে এজেন্ট হতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ৷ এমনকি তাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। সেই হুমকি না মেনেই পোলিং এজেন্ট হন সত্যব্রত৷

রবিবার দুপুরে কুঞ্জঘাটা এলাকায় নিজের বাড়ি থেকে খাবার খেয়ে সাইকেলে করে যাওয়ার সময় একটি মোটর বাইক তাকে ধাক্কা মারে। সাইকেল থেকে পড়ে গেলে সত্যব্রত দত্তকে মারধোর করা হয় বলে অভিযোগ। তার মাথায় রড দিয়ে আঘাত করা হয়। গুরুতর জখম অবস্থায় ওই তৃণমূল কর্মীকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়।

এদিন ঘটনার পর হাসপাতালে জখম পার্টি কর্মীকে দেখতে যান বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ু গোপাল মুখোপাধ্যায়, জেলা তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক উৎপল পাল সহ তৃণমূল নেতৃত্ব। এই হামলার ঘটনায় সরাসরি কংগ্রেসের দিকেই আঙুল তুলেছে শাসক দল তৃণমূল কংগ্রেস।