মালদহ: ফের তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বে উত্তপ্ত পুরাতন মালদহ৷ তৃণমূল পরিচালিত পুরাতন মালদহ পুরসভার বিরুদ্ধে এবার সবর হলেন তৃণমূল কংগ্রেসের সভাপতি৷ তাঁর পালটা অভিযোগ বিজেপির সঙ্গে যোগসাজশ করে এই অভিযোগ করছে।

বছর চারেক আগে পুরাতন মালদহ পুরসভা দখল করে তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান হন তৃণমূলের কার্তিক ঘোষ।
একদা এই পুরসভার চেয়ারম্যান বর্তমান পুরাতন মালদহ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিভূতিভূষণ ঘোষের অভিযোগ নিয়ম বহির্ভূতভাবে চলছে পুরসভা। শহরের মৌলপুর এলাকায় বেআইনিভাবে নির্মাণ হচ্ছে পুর মার্কেট। সম্পূর্ণ বেআইনিভাবে টেন্ডার করে এই কাজ করেছে চেয়ারম্যান। এই দুর্নীতির বিরুদ্ধে দলের উপর মহলে অভিযোগ করা হয়েছে।

যদিও বর্তমান পুরো চেয়ারম্যান কার্তিক ঘোষের দাবি, তাকে কালিমালিপ্ত করার জন্য বিজেপির দিকে পা বাড়িয়ে থাকা কিছু কাউন্সিলর এই অভিযোগ করছে। এই মার্কেটটি তৈরি করছে বাজার কমিটি। আর তৃণমূলের এই গোষ্ঠী কোন্দল তারিয়ে তারিয়ে উপভোগ করছে বিজেপি নেতৃত্ব।

জেলা বিজেপির মুখপাত্র অজয় গঙ্গোপাধ্যায় বলেন, চার বছর ধরে পুরসভা চলছে৷ এতদিন কেউ এই নিয়ে সরব হয়নি। তার প্রশ্ন এতদিন কেন তারা চুপ করে বসে ছিলেন? আসলে আর কিছুদিনের মধ্যেই পুরাতন মালদহ পুরসভার বেশিরভাগ কাউন্সিলর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবে। বিজেপি একছত্রভাবেই পুরসভা দখল করবে। এটা আসলে তারই পূর্বাভাস।