স্টাফ রিপোর্টার, কোচবিহার: দীর্ঘ দিন ধরে দিনহাটা ২ নম্বর ব্লক সভাপতি মীর হুমায়ুন কবীর ও দিনহাটার বিধায়ক উদয়ন গুহের মধ্যে দ্বন্দ্ব চলছিল৷ সেই দ্বন্দ্ব মেটাতে তৎপর হলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ৷ খুব তাড়াতাড়ি তিনি তাদের সঙ্গে বসবেন এই দ্বন্দ্ব মেটাতে৷

রবীন্দ্রনাথ ঘোষের দাবি, উদয়ন গুহ তাঁদের দলের নেতা৷ মীর হুমায়ুন কবীর দলের গুরুত্বপূর্ণ কর্মী৷ তাই তাঁদের মধ্যে কি কারণে ভুল বোঝাবুঝি হয়েছে তা আলোচনা করে সমাধান করা হবে।

সম্প্রতি মীর হুমায়ুন কবির ও উদয়ন গুহের মধ্যে তিক্ততা দেখা দিয়েছে৷ দিনহাটা ২ ব্লকের নাজিরহাটে তৃণমূল কংগ্রেসের এলাকায় সভাপতির বাড়িতে হামলার অভিযোগ ওঠে উদয়ন গুহ ঘনিষ্ঠ দুষ্কৃতীদের বিরুদ্ধে৷ এই বিষয়ে উস্কানি দেওয়ার জন্য সরাসরি উদয়ন গুহকেই দায়ী করেন মীর হুমায়ুন কবীর। যদিও এই বিষয়ে মুখ খোলেননি উদয়ন গুহ।

এই ঘটনায় জেলা নেতৃত্ব যে অনেকটাই বিব্রত৷ তা মঙ্গলবার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের মন্তব্যেই পরিষ্কার হয়ে যায়৷ রবীন্দ্রনাথ বাবুকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, কোন ভুল বোঝাবুঝির জন্যই এমন হয়েছে৷ আবার কেউ উস্কানি দিচ্ছে কিনা তাও দেখতে হবে। তবে আলোচনার মধ্যে এই ভুল বোঝাবুঝি মেটাতে হবে। কী কারণে এরকম হল তা দেখতে হবে৷ দলের জেলা সভাপতি হিসেবে আমার দায়িত্ব এই ভুল বোঝাবুঝি মেটানো।