স্টাফ রিপোর্টার, বালুরঘাট: দিন কয়েক আগেই বিজেপিতে যোগদান করেছিলেন বালুরঘাটের বোয়ালদা পঞ্চায়েতের প্রধান৷ কিন্তু দুই সপ্তাহ কাটতে না কাটতেই প্রত্যাবর্তন৷ বুধবার তৃণমূল কংগ্রেসে ফের যোগদান করলেন পঞ্চায়েত প্রধান মৌসুমি বর্মণ৷

তাঁর দাবি বিজেপির লোকেরা তাঁকে ভয় দেখিয়ে দলবদল করিয়েছিল। পরে বালুরঘাটের সাংসদ পদপ্রার্থী অর্পিতা ঘোষ তাঁকে সাহস জোগান৷ তারপরেই ভরসা পেয়ে তৃণমূল কংগ্রেসে ফিরে আসেন তিনি৷

বুধবার তিনি বালুরঘাটে সরাসরি তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষের কাছে গিয়ে তাঁর হাত থেকে ঘাস ফুলের পতাকা তুলে নেন। দলীয় সূত্রে জানা গিয়েছে মৌসুমি বর্মন বিজেপিতে যোগ দেওয়ার পরেই শিলিগুড়িতে আত্মগোপন করেছিলেন। দলের জেলা সভাপতির প্রচেষ্টায় বালুরঘাটে ফিরে আসেন।

আরও পড়ুন : তৃণমূল নয় ত্রিশূল, ভুয়ো সাক্ষাৎকারের বিরুদ্ধে সরব শ্রীজাত

বৃহস্পতিবার থেকে তিনি আগের মতই আবার তৃণমূল কংগ্রেসের হয়ে বোয়ালদা পঞ্চায়েতের প্রধানের দায়িত্ব সামলাবেন বলে খবর। এদিকে তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষ জানিয়েছেন যে মৌসুমি বর্মন নিজের ভুল বুঝতে পেরে তাঁর সাথে যোগাযোগ করেন৷ তাই তাঁর ইচ্ছাকে মান্যতা দিয়ে আবার বালুরঘাটে ফিরিয়ে আনা হয়। এদিন তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার থেকে আবার তিনি তৃণমূলের দখলে থাকা বোয়ালদার গ্রাম পঞ্চায়েত বোর্ডের প্রধান পদে বসবেন।

এব্যাপারে বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার জানিয়েছেন গত ২৯ মে বোয়ালদার প্রধান স্বেচ্ছায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি পালটা অভিযোগ করে বলেন পুলিশকে দিয়ে ভয় দেখিয়ে দলে ফিরতে বাধ্য করেছে তৃণমূল।