কলকাতা: ক্রমেই ছড়াচ্ছে সংক্রমণ। এবার তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এক নিরাপত্তারক্ষী নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিরাপত্তারক্ষীর করোনা আক্রান্ত হওয়ার পরেই স্বভাবতই আতঙ্ক ছড়িয়ে পড়ে সাংসসদের পরিবারের সদস্যদের মধ্যে। আপাতত সপরিবারে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

কয়েকদিন ধরেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিয়েছিল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কর্মরত এক নিরাপত্তারক্ষীর শরীরে।

ওই ব্যক্তির শরীরে করোনার উপসর্গ দেখা দিতেই তড়িঘড়ি তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ওই নিরাপত্তরক্ষী নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ফাইল ছবি

এদিকে, হরিশ চ্যাটার্জি স্ট্রিটে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ির নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বভাবতই উদ্বেগ ছড়িয়ে পড়ে বাড়ির অন্য সদস্যদের মধ্যে।

দ্রুত হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবারের সদস্যরা। এদিকে, করোনা আক্রান্ত ওই নিরাপত্তারক্ষীকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত হওয়ার পরেই বৃহস্পতিবার সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবারের সদস্যদেরও লালরসের নমুনা সংগ্রহ করা হয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সাংসদ ও তাঁর পরিবারের সদস্যরা।

Proshno Onek II First Episode II Kolorob TV