কলকাতা: আবারও বিজেপির কড়া সমালোচনায় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বিজেপির একাংশ তাঁর করোনা আক্রান্ত হওয়ার মিথ্যা গল্প ফেঁদেছে বলে দাবি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। সাংসদ ও তাঁর ঘনিষ্ঠদের কেউই করোনা আক্রান্ত নন। প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে এমনই শ্রীরামপুরের তৃণমূল সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। বৃহস্পতিবারই তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ির এক নিরাপত্তারক্ষীর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রচারিত হয় সংবাদমাধ্যমে।

তবে শুক্রবারই বিষয়টি নিয়ে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে তার বিস্তারিত ব্যাখ্যা দেন তৃণমূল সাংসদ। ভিডিও-য় কল্যাণ বন্দ্যোপাধ্যায় তাঁর ঘনিষ্ঠদের করোনা আক্রান্ত হওয়ার খবর রটানোর পিছনে বিজেপির একাংশকে কাঠগড়ায় তুলেছেন।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বৃহস্পতিবার তাঁর নিজের ও তাঁর পরিবার-সহ বাড়ির ১২ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। ১২ জনেরই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

ফাইল ছবি

এপ্রসঙ্গে বিজেপির একাংশকে দুষে তিনি বলেন, ‘বিজেপির যে অংশটি এটা রটিয়েছিল যে আমার করোনা হয়েছে, তাঁদের এখন অখুশি থাকতে হবে।’ বিজেপির একাংশের সমালোচনা করে কল্যাণের কটাক্ষ, ‘শকুনের অভিশাপে মানুষ মরে না।’

যদিও বিজেপির তরফে এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগ সম্পর্কে পাল্টা কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Proshno Onek II First Episode II Kolorob TV