ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, কোচবিহার: অনুমতি না নিয়েই মোদীর অনুষ্ঠানের বিজ্ঞাপনে ছাপিয়ে দেওয়া হয়েছে তৃণমুল সাংসদের নাম। এই কারণেই কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেন কোচবিহারের তৃণমূল সাংসদ পার্থপ্রতিম রায়।

শুক্রবার জলপাইগুড়িতে ৩১ ডি জাতীয় সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই অনুষ্ঠানের জন্য বিভিন্ন কাগজে বিজ্ঞাপন দেওয়া হয়। যেখানে যে অঞ্চল দিয়ে এই রাস্তা যাবে সেই সব এলাকার সাংসদ ও বিধায়কদের নাম রয়েছে। এর আগেই আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী অভিযোগ করেছিলেন তাঁকে না জানিয়েই বিজ্ঞাপনে তার নাম দেওয়া হয়েছে, এবার একই অভিযোগ করলে কোচবিহারের তৃণমূল সাংসদ পার্থ প্রতিম রায়।

শনিবার তিনি কোচবিহার কোতোয়ালি থানায় জাতীয় সড়ক কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। এদিন পার্থ প্রতিম রায় অভিযোগ করেন তার অনুমতি না নিয়ে বিজ্ঞাপনে তার নাম ছাপা হয়েছে।

তাঁর দাবি “বর্তমানে নরেন্দ্র মোদীকে পছন্দ করেন না বেশিরভাগ মানুষ তাই তার সঙ্গে সাংসদের নাম থাকায় এতে তার মানহানি হয়েছে” এইজন্যই এই অভিযোগ। সাংসদের এই আচরণের কটাক্ষ করেছে জেলা বিজেপি। কোচবিহার জেলা বিজেপির সভানেত্রী মালতি রাভা রায় বলেন, তৃণমূল কংগ্রেস দীর্ঘদিন থেকেই বিজেপির নামে মিথ্যা অভিযোগ করছে, একইভাবে মিথ্যা অভিযোগ জাতীয় সড়ক কর্তৃপক্ষের নামে করছে।

তিনি বলেন প্রটোকল অনুযায়ী কোনও সরকারি প্রকল্পের কাজ হলে স্থানীয় বিধায়ক সাংসদ ও মন্ত্রীদের আমন্ত্রণ জানানো হয় এক্ষেত্রে তাই হয়েছে। এই বিষয়ে তারা গুরুত্ব দিতে নারাজ এমনটাই জানিয়েছেন মালতি রাভা রায়।