কলকাতা:  জল্পনার অবসান। আগামীকাল মঙ্গলবারই বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। বিজেপি সভাপতি অমিত শাহের হাত ধরে বিজেপিতে আসছেন তিনি। শুধু সব্যসাচী একা নয়, আরও বেশ কয়েকজন তৃণমূল কাউন্সিলারও বিধাননগরের প্রাক্তন মেয়রের হাত ধরে বিজেপিতে আসছেন বলে জানা যাচ্ছে। পুজোর মুখে যা কিনা তৃণমূলের বড়সড় ধাক্কা বলেই মনে করছেন রাজনৈতিকমহল।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ জানিয়েছেন, অনেক দিন ধরেই বিজেপিতে সব্যসাচী আসবেন বলে শুনছিলাম। তবে আমার সঙ্গে এই বিষয়ে কোনও কথা হয়নি। সব্যসাচী দত্তকে স্বাগত। এখন তো অনেকেই যোগদান করতে চাইছেন। সবাই স্পেশাল।

প্রসঙ্গত, জানা গিয়েছে যে আগামিকাল মঙ্গলবার সকাল ১১টা নাগাদ বিধাননগরের একটি মিছিলে যোগ দেবেন সব্যসাচী। এরপরেই সেখান থেকে সোজাসুজি নেতাজি ইন্ডোরে চলে যাবেন সব্যসাচী। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করবেন সব্যসাচী। তাঁর সঙ্গেই দলবদল করবেন আরও বেশ কয়েকজন তৃণমূল কাউন্সিলরও।

এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ আরও বলেন, দেবীপক্ষের শুরুতেই দল বদলে রাজনৈতিক কেরিয়ারে নিজের নতুন জার্নি শুরু করছেন সব্যসাচী দত্ত। আগামিদিনের জন্যে সব্যসাচী দত্তকে শুভেচ্ছাও জানিয়েছেন দিলীপবাবু।