স্টাফ রিপোর্টার, ইসলামপুর: লোকসভা নির্বাচনে শাসক দলের কর্মী সমর্থকদের উদ্যেশ্য নির্বাচনী কর্মশালায় অংশ নিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেস পর্জবেক্ষক শুভেন্দু অধিকারী। শুক্রবার ইসলামপুর নেতাজি পার্ক মাঠে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন- নেত্রীর কুরুচিকর ছবি পোস্ট করায় যুবকের বিরুদ্ধে দায়ের অভিযোগ তৃণমূলের

এদিনের সভায় মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হুমায়ন কবীরকে তিব্র ভাষায় আক্রমন করেন মুর্শিদাবাদ বিধানসভা কেন্দ্রের বিধায়ক শাওনি সিংহ রায়। তিনি এদিন বিজেপি প্রার্থী হুমায়ন কবীরকে নিয়ে বলেন, “একদিকে বিজেপি সরকার যখন মুসলিমদের কে নিয়ে অত্যাচার করছে সেখানে মুর্শিদাবাদ জেলায় সে দলের হয়ে প্রতিনিধিত্ব করছে। তাই হুমায়ন কবীর মুসলমান জগতের কলঙ্ক। যদি বিজেপি প্রার্থী হুমায়ন কবীর ভোট চাইতে আসেন তবে তাকে ঝাটা মারুন, বারুন মারুন।”

আরও পড়ুন- ‘স্টার’কে জেতানোর ঝুঁকি নিতে পারছি না, হাইকম্যান্ডকে জানালো প্রদেশ নেতৃত্ব

পাশাপাশি কংগ্রেস প্রার্থী আবু হেনাকে উদ্দেশ্য করে শাওনি সিংহ রায় বলেন আবু হেনার বাবা ছিলেন এককালে কৃষি মন্ত্রী, সেই সময় কৃষি বিপ্লব এনেছিলেন তিনি। আর আজ তার ছেলে তাই ভাঙিয়ে ভোট চাইছেন।

এদিন এই সভায় উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশাসরফ হোসেন তিনিও বিজেপি প্রার্থী হুনুমান কবীরকে কটাক্ষ করে বলেন এই জেলায় এক হনুমান আছেন তার নাম হনুমান কবীর। এই ভোটের আগে এই হনুমান হইতে সাবধান করেন দলীয় নেতা কর্মী ও সমর্থকদের।

আরও পড়ুন- কাশ্মীরে খাতা খুলতে শিয়াদের মহরমের মিছিল চালু করার আশ্বাস বিজেপির

এদিন সভায় মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আবু তাহের খানকে সঙ্গে নিয়ে মঞ্চে উপস্থিত হন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেস পর্জবেক্ষক শুভেন্দু অধিকারী। এদিন সভায় শুভেন্দু অধিকারী অধীর চৌধুরীকে মানুষকে ঠকিয়েছেন। ২২ বছর সংসার করেও নিজের স্ত্রী অপৃতা চ্যাটার্জি কেউ ঠকিয়েছেন। তাই জেলার মানুষ তাকে ক্ষমা করবে না।