প্রতীতি ঘোষ, বারাকপুর : করোনাকে ভয় নয়, বরং যুদ্ধ জয় করে জনতার মাঝে ফিরে আসলেন তৃণমূলের বিধায়ক।

শুধু তাই নয়, করোনা জয় করে বাড়ি ফিরেই সোদপুরে ট্রাফিক গার্ডের “সেফ ড্রাইভ সেভ লাইফ” কর্মসূচিতে অংশ নেন। পাশাপাশি এদিন পুলিশ কর্মীদের জন সচেতনতা মূলক বাইক মিছিলের সূচনা করেন পানিহাটির তৃণমূল বিধায়ক তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল পর্যবেক্ষক নির্মল ঘোষ ।

বারাকপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে সোদপুর ট্রাফিক মোড়ে বুধবার দুপুরে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচির চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভায় তৃণমূল কংগ্রেসের মুখ্য সচেতক তথা স্থানীয় তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ ।

জানা গিয়েছে, সম্প্রতি তিনি করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে এসেছেন। সোদপুর ট্রাফিক গার্ডের অনুষ্ঠানে উপস্থিত হয়ে এদিন তিনি বলেন, “করোনাকে ভয় করলে এম এল এ, এম পি বা পুলিশের কাজ বা জনসেবা করা যাবে না। আমি ২৫ দিন পর সুস্থ হয়ে ফিরেছি। দেশ এখন করোনার কারনে জাতীয় বিপর্যয়ের মধ্যে দিয়ে যাচ্ছে। কিন্তু আমাদের করোনাকে ভয় করলে চলবে না। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, সতর্ক থেকে চলুন, সচেতন থাকুন, করোনাকে ভয় পাবেন না।”

এদিন সেফ ড্রাইভ সেভ লাইফ” কর্মসূচিতে উপস্থিত হয়ে রাজ্যের পুলিশ কর্মীদের কাজের ভূয়সী প্রসংশা করেন তিনি।

এই বিষয়ে তিনি আরও বলেন, “আমপান পরিস্থিতি হোক বা করোনা, পুলিশ কর্মীরা দিনরাত এক করে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। তাই পুলিশ কর্মীদের কাজে আপনারা সহযোগিতা করুন ।”

এদিন জনতার কাছে তিনি অনুরোধ করেন, সকলেই যাতে ট্রাফিক আইন মেনে চলেন, মাস্কের ব্যবহার এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশিকা মেনে চলার।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ