ফাইল ছবি

বাঁকুড়া: নাম না করে বাঁকুড়ার খাতড়ায় তৃণমূলের জেলা নেতা জয়ন্ত মিত্রকে বিঁধলেন বিজেপি নেত্রী সাংসদ রুপা গঙ্গোপাধ্যায়। কয়েকদিন আগে খাতড়াতেই তৃণমূলের এই জেলা নেতা বিজেপি রাজ্য সভাপতি ও নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে কুরুচিকর মন্তব্য করেন। তারই প্রতিবাদে আজ খাতড়ার দাসের মোড়ে দলের পক্ষ থেকে এক ধিক্কার সভায় বক্তব্য রাখছিলেন তিনি।

রুপা গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘তৃণমূল নেতা মানেই কুরুচিকর কথা বলবেন। এর মধ্যে আশ্চর্য হওয়ার কিছু নেই।’’ তৃণমূল নেতাদের করা মন্তব্য নিয়ে কিছু বলতে তাঁর ‘রুচিতে বাধে’। রুপা গাঙ্গোপাধ্যায়ের আরও অভিযোগ, তৃণমূলের রাজত্বে এই রাজ্যে বেকারের চাকরি নেই। পরীক্ষার নামে প্রহসন চলছে। পরীক্ষা হয় তবে ফলপ্রকাশ হয়না।

আবার মানস ভুঁইয়া প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তিনি জানান, তিনি নিজেই জানেন না কখন কোন দলে আছেন। রুপা গাঙ্গোপাধ্যায়ের ১৫ মিনিটের বক্তব্যে বেশীরভাগ অংশ জুড়েই ছিল তৃণমূল ও রাজ্য সরকারের কাজের সমালোচনা। একই সঙ্গে আগামী পঞ্চায়েত নির্বাচনে দক্ষিণ বাঁকুড়ার জঙ্গল মহলে বিজেপিকে শক্ত ভীতের উপর প্রতিষ্ঠা করার ডাক দিয়ে গেলেন তিনি।

রুপা গাঙ্গোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপির ‘ধিক্কার সভা’য় উপস্থিত ছিলেন দলের রাজ্য সহ সভাপতি সুভাষ সরকার, জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র এসটি মোর্চার জেলা নেতা ক্ষুদিরাম টুডু প্রমুখ।