কলকাতা:  যুবতির কোমর ধরে নাচছেন পঞ্চায়েত প্রধান। তৃণমূল কংগ্রেস পরিচালিত ধনিয়াখালি ১ নম্বর পঞ্চায়েতের প্রধান শেখ শফিকুল ইসলামের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শফিকুলসাহেব এক যুবতির সঙ্গে চটুল নাচ নাচছেন। তাও আবার কিনা একেবারে হিন্দি গানের সঙ্গে। যদিও ভাইরাল হওয়া ভিডিওটির সত্যতা যাচাই করে দেখেনি kolkata24x7। এক নজরে দেখে নিন এই ভিডিওটি।

জানা যাচ্ছে এই ঘটনাটি ঘটেছে ধনিয়াখালির কালীতলাতে। একটি জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শফিকুল ইসলাম। আর সেখানেই এমন অনুষ্ঠানে আয়োজন করা হয়। আর তাতেই হিন্দি গানের সঙ্গে মেতে ওঠেন পঞ্চায়েত প্রধান। রীতিমত যুবতির সঙ্গে কোমর ধরে নাচতে দেখা যায় পঞ্চায়েত প্রধান। অনুষ্ঠানে উপস্থিত অনেকেই তা ক্যামেরা বন্দি করে ফেলে। শুধু ক্যামেরা বন্দি করা, সোশ্যাল মিডিয়াতে দিলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল।

শেখ শফিকুল ইসলাম এক সংবাদমাধ্যমকে জানান, গত কয়েকদিন আগে ভাগ্নির জন্মদিনে আমি গিয়েছিলাম। সেখানেই একটু নাচানাচি হয়েছে। আর এখানে তো অন্যায়ের কিছু নয়। পরিবারিক অনুষ্ঠানে যদি একটু আনন্দ না করতে পারি তাহলে কীভাবে সম্ভব? পঞ্চায়েত প্রধানের দাবি, এই নাচের মধ্যে কোনও খারাপ কিছু ছিল না। আর এই পরিবারিক অনুষ্ঠানে স্ত্রী এবং পরিবারের সকলেই ছিল বলে জানিয়েছেন শেখ শফিকুল ইসলাম। তবে তাঁকে কালিমালিপ্ত করতে কেউ বা কিছু লোক এই ভিডিও ভাইরাল করে ভুল মন্তব্য করছে বলে দাবি করেছেন তিনি।

যদিও এভাবে তৃণমূল পঞ্চায়েত প্রধানের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে এভাবে ভাইরাল হয়ে যাওয়াতে তীব্র অস্বস্তিতে পড়েছে তৃণমূল নেতৃত্ব। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে ছুটিতেই রয়েছেন পঞ্চায়েত প্রধান। তাঁর কাজ সামলাচ্ছেন ডেপুটি পঞ্চায়েত প্রধান। এর মধ্যে ভিডিও ভাইরাল। প্রয়োজনে শেখ শফিকুল ইসলামকে ডেকে তৃণমূল শীর্ষ নেতৃত্ব বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর।