হাওড়া: লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তার আগেই দলের রণকৌশল চূড়ান্ত করতে বৈঠক করল তৃণমূল।

ফাইল ছবি

আরও পড়ুন- ৯০ কোটি ভোটারের জন্য ৩৩ লক্ষ টাকার কালির অর্ডার দিল কমিশন

সোমবার হাওড়ায় দলীয় সদর কার্যালয়ে ওই বৈঠক অনুষ্ঠিত হয়। দলের হাওড়া জেলা সদর সভাপতি অরূপ রায়ের নেতৃত্বে এদিনের ওই বৈঠকে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন ব্লক প্রেসিডেন্ট সহ অন্যান্য কর্মীরা।

২০১৬-এর বিধানসভা নির্বাচনে হাওড়ায় যে সমস্ত বুথে তৃণমূলের ভোট কম পড়েছে, সেই সমস্ত বুথগুলিকে চিহ্নিত করে সেখানে প্রচারের কৌশল কি হবে এদিন তা ঠিক হয়। প্রতিটি বুথ ভিত্তিক পর্যালোচনা করা হয়। বুথ ভিত্তিক পর্যালোচনা করেন অরূপ রায়। মঙ্গলবার উত্তর হাওড়ার বিধায়ক, ব্লক প্রেসিডেন্ট ও কর্মীদের নিয়ে বৈঠক করবেন জেলা সভাপতি। এভাবেই প্রতিটি বিধানসভা ভিত্তিক পর্যালোচনা হবে।

এদিন হাওড়া জেলা তৃণমূল সভাপতি (সদর) অরূপ রায় জানান, লোকসভা কেন্দ্রের প্রতিটি বিধানসভা ধরে ধরে ব্লক প্রেসিডেন্ট, ওয়ার্ড প্রেসিডেন্ট, কাউন্সিলার, ব্লক ও জেলা লিডারশীপ, সহ সকলকেই মিটিংয়ে ডাকা হয়েছিল। যেখানে গত নির্বাচনে যে সব বুথে ভালো ফল হয়নি সেখানে প্রচারে জোর দেওয়ার কথা বলা হয়েছে। সোমবার বালি বিধানসভা এলাকায় মিটিং হয়েছে। মঙ্গলবার সকালে এই ধরণের মিটিং হবে উত্তর হাওড়া এবং মধ্য হাওড়ায়।